আয়ারল্যান্ডে সাকিবের ‘ফ্যামিলি টাইম’

Looks like you've blocked notifications!

গত মাসের শেষের দিক ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ত্যাগ করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আইপিএলের কারণে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান দলের সঙ্গে যোগ দেন প্রায় সপ্তাহখানেক পর। সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প শেষে আয়ারল্যান্ডে আসেন মুশফিকরা। সাকিব আল হাসানও আসেন দলের সঙ্গে। বিদেশে থাকলেও বিশ্বসেরা অলরাউন্ডারের মন পড়ে থাকে দেশে। মেয়েকে না দেখতে পেয়ে কিছুটা বিচলিতই ছিলেন সাকিব। কয়েকদিন বাদে স্ত্রী উম্মে সালমা শিশিরকে আয়ারল্যান্ডে ডেকে পাঠান সাকিব।

মঙ্গলবার নিজের ভেরিফায়েড ফেসবুকে মেয়েসহ একটি ছবি পোস্ট করেন সাকিব। যেখানে লেখা ‘ফ্যামিলি টাইম’। ছবিতে দারুণ প্রাণবন্ত দেখা যাচ্ছে মেয়ে আলাইনাকে। সেই সঙ্গে দারুণ খুশি দেখা গেছে সাকিব ও শিশিরকেও।

আগামীকাল বুধবার সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এরই মধ্যে তিনটি ম্যাচ জিতে নিয়ে সিরিজটি জিতে নিয়েছে নিউজিল্যান্ড। বুধবার তাই বাংলাদেশের বিপক্ষে কেবল আনুষ্ঠানিকতার জন্যই খেলবে কিউইরা। তবে ম্যাচটি বাংলাদেশের জন্য বেশ গুরুত্বপূর্ণ। এই ম্যাচটি জিতলে চ্যাম্পিয়নস ট্রফির আগে বেশ ভালো একটা অনুপ্রেরণা পেয়ে যাবে মাশরাফির দল।

এই ম্যাচের পর দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ২৭ মে এজবাস্টনে পাকিস্তান ও ৩০ ওভালে ভারতের বিপক্ষে মাঠে নামবে টাইগার শিবির।  আগামী ১ জুন ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়নস ট্রফির আসর শুরু করবে বাংলাদেশ।