এবারও শাস্ত্রীর নিয়োগে আপত্তি ছিল সৌরভের

Looks like you've blocked notifications!

গত বছর রবি শাস্ত্রীকে টপকে কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল অনিল কুম্বলেকে। তা নিয়ে বেশ উত্তেজনা ছড়িয়েছিল তখন। কোচ পদে নিয়োগ না পাওয়ার জন্য শাস্ত্রী তখন দায়ী করেছিলেন সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে। উপদেষ্টা কমিটির অন্যতম এই সদস্যের কারণেই নাকি শাস্ত্রী কোচ হতে পারেননি তখন। এক বছর পর সেই কুম্বলের জায়গায় কোচ পদে নিয়োগ পেয়েছেন তিনি। কিন্তু এবারও নাকি শাস্ত্রীর নিয়োগে প্রবল আপত্তি ছিল সৌরভের।

এনডিটিভি খবরে জানা যায়, শাস্ত্রীর নিয়োগের ব্যাপারে উপদেষ্টা কমিটির অন্য সদস্যরা সৌরভকে অনুরোধ করেন আপত্তি তুলে নিতে। এর জন্য নাকি অনেক বোঝাতে হয়েছে সাবেক এই অধিনায়ককে। পরে তা মেনে নেন সাবেক এই ওপেনার।

তবে শাস্ত্রীর নিয়োগে আপত্তি তুলে নিলেও বোলিং কোচ হিসেবে জহির খানের নাম প্রস্তাব করেন সৌরভ। তাতে অবশ্য কেউ আপত্তি করেননি। তাই ভারতীয় সাবেক এই পেসার বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়ে যান।

তবে শাস্ত্রী নাকি ব্যাটিং কোচ হিসেবে রাহুল দ্রাবিড়কে চেয়েছেন। কিন্তু দ্রাবিড় ভারতের অনূর্ধ্ব-১৯ দলের কোচের দায়িত্বে আছেন বলেই উপদেষ্টা কমিটি বর্তমান ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকে রেখে দেয়। তবে দ্রাবিড় বিশেষ বিশেষ সফরে ভারতের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করবেন। অবশ্য শাস্ত্রী চেয়েছেন বলেই দ্রাবিড়কে নেওয়া হয়েছে।