নেইমারকে ধরে রাখতে পারবে তো বার্সেলোনা?

Looks like you've blocked notifications!

নেইমারকে তো সব ক্লাবই পেতে চাইবে। তা ব্রাজিলিয়ান এই তারকাকে কেন ছাড়বে বার্সেলোনা? তবে চুক্তির অঙ্কটা যদি ২২০ মিলিয়ন ইউরো হয় তাহলে যেকোনো দলই বিষয়টি নিয়ে দ্বিতীয়বার ভাবতে বাধ্য। হ্যাঁ, নেইমারকে পেতে ২২০ মিলিয়ন ইউরো খরচ করবে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। নেইমার চাইলে, সংখ্যাটা বাড়তেও পারে। সত্যিই নেইমার যদি বার্সেলোনা ছেড়ে দেন, তাহলে তিনিই হবেন বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার। দ্বিতীয় স্থানে নেমে যাবেন পল পগবা। তাঁর দাম ছিল মাত্র ১০৫ মিলিয়ন ইউরো!

শোনা যাচ্ছে, স্বপ্নের ক্লাব বার্সেলোনাতে এখন আর আগের মতো ভালো নেই ব্রাজিল তারকা। যত দিন মেসি বার্সায় থাকবেন, তত দিন দ্বিতীয় সেরা হয়েই থাকতে হবে নেইমারকে। এই বিষয়টি নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছেন খোদ নেইমারও। এই মৌসুমেই ক্লাব ছাড়তে ইচ্ছুক তিনি। মেসির ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে স্প্যানিশ গণমাধ্যমগুলো জানিয়েছে, মেসির তারকা খ্যাতির ভিড়ে নিজেকে বেশ অসহায় বোধ করছেন নেইমার। ব্রাজিলের এই তারকার ঘনিষ্ঠজনরা তাঁকে নাকি বার্সেলোনা ছাড়ার পরামর্শ দিচ্ছেন। আর নেইমার নিজেও বিষয়টি বেশ গুরুত্ব সহকারে ভাবছেন।

আকাশ ছোঁয়া পারিশ্রমিক পেলেও বার্সেলোনাতেও খুশি রয়েছেন নেইমার। এই ফুটবলার বলেন, ‘সর্বশেষ বছরটা ছিল বার্সেলোনায় আমার সেরা মৌসুম। আমি এখানে বেশ মানিয়ে নিয়েছি। দিন দিন পারফরম্যান্সটাও ভালো হচ্ছে। এখানে বিশ্বের সেরা তারকারা রয়েছে। আমি বেশ ভালো আছি এই শহরে। আমাদের এখন সামনে দিনগুলো নিয়ে ভাবতে হবে।’