অনুশীলনে নেইমার, অটুট থাকল এমএসএন ত্রয়ী

Looks like you've blocked notifications!

মেসির ছায়াতলে থেকে কখনই সেরা হতে পারবেন না তিনি। এ কারণেই নাকি বার্সেলোনা থেকে পিএসজিতে চলে যেতে চান নেইমার। তবে সমালোচকদের অনুমানকে ভুল প্রমাণিত করে ন্যু ক্যাম্পেই থেকে গেলেন ব্রাজিলের এই তারকা। অনুশীলনেও দেখা গেছে চিরচেনা সেই নেইমারকে। মেসি-সুয়ারেজদের সঙ্গে নেইমারের দারুণ সখ্যের ছাপ মিলল বার্সার অনুশীলনে।  

মাসখানেকের বিরতি দিয়ে আবার প্রতিযোগিতামূলক ফুটবলে ফিরছে ইউরোপের ক্লাবগুলো। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে ২২ জুলাই জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামবে বার্সা। এই ম্যাচে দেখা মিলবে পুরোনো এমএসএন (মেসি-সুয়াজে-নেইমার) ত্রয়ীকে। জুভদের রক্ষণভাগ ভেদ করার কাজটি তাঁরাই করবেন। ২৬ জুলাই কাতালান ক্লাবটির প্রতিপক্ষ ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। এর চার দিন পর, অর্থাৎ ৩০ জুলাই মিয়ামিতে মেসি-সুয়ারেজদের প্রতিপক্ষ রোনালদো-বেলদের রিয়াল মাদ্রিদ।

এ মুহূর্তে নিউইয়র্কে রয়েছে বার্সেলোনা দল। জুভেন্টাসের বিপক্ষে নামার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে কাতালানরা। অনুশীলনের সময় মেসি-সুয়ারেজদের সঙ্গে পুরোনো দিনের মতোই রসিকতায় মেতে ওঠেন ব্রাজিল তারকা নেইমার। এ সময় কখনই মনে হয়নি যে খুব একটা অখুশি রয়েছেন নেইমার। 

শোনা যাচ্ছিল, স্বপ্নের ক্লাব বার্সেলোনাতে এখন আর আগের মতো ভালো নেই ব্রাজিল তারকা। যত দিন মেসি বার্সায় থাকবেন, তত দিন দ্বিতীয় সেরা হয়েই থাকতে হবে নেইমারকে। এই বিষয়টি নিয়ে নাকি বেশ চিন্তিত হয়ে পড়েন খোদ নেইমারও। মেসির ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে স্প্যানিশ গণমাধ্যমগুলো জানায়, মেসির তারকা খ্যাতির ভিড়ে নিজেকে বেশ অসহায় বোধ করছেন নেইমার। ব্রাজিলের এই তারকার ঘনিষ্ঠজনরা তাঁকে নাকি বার্সেলোনা ছাড়ার পরামর্শ দিচ্ছেন। আর নেইমার নিজেও বিষয়টি বেশ গুরুত্বসহকারে ভাবছেন। 

পিএসজিও নেইমারের জন্য হাঁকায় আকাশছোঁয়া দাম। ২২০ মিলিয়ন ডলার হলেও নেইমারকে পেতে উদগ্রীব ছিল ফরাসি ক্লাবটি। তবে পিএসজি নয়, শেষ পর্যন্ত বার্সেলোনাকেই বেছে নিলেন নেইমার। মেসি-সুয়ারেজকে নিয়ে আগামী দিনেরও প্রতিপক্ষের রক্ষণে ভীতি ছড়াবেন এই ব্রাজিলীয় সুপারস্টার।