এগিয়ে থেকেও তাজিকিস্তানের বিপক্ষে হারল বাংলাদেশ

Looks like you've blocked notifications!

ফিলিস্তিনে গিয়ে বেশ বাজে পরিস্থিতির মধ্যে পড়তে হয় বাংলাদেশ অনূর্ধ্ব ২৩ দলকে। জর্ডান থেকে ইসরায়েলে প্রবেশের বেশ ঝামেলা পোহাতে হয়। প্রায় ১২ ঘণ্টার যাত্রা শেষে শেষ পর্যন্ত ফিলিস্তিনে পৌঁছায় অনূর্ধ্ব ২৩ দল। যাত্রার সেই ধকল সামলাতে না সামলাতে প্রথম ম্যাচে জর্ডানের বিপক্ষে ৭-০ গোলে গোলে হেরে যায় টাইগার যুবারা। এবার দ্বিতীয় ম্যাচে তাজিকিস্তানের বিপক্ষে ৩-১ গোলে হেরে গেল তকলিচ-সোহেল রানারা। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে তিনটি গোল হজম করে বাংলাদেশ।

শুক্রবার নিজেদের দ্বিতীয় ম্যাচের প্রথমার্ধে দারুণ ফুটবল খেলে বাংলাদেশের যুবারা। তাজিকরা বাংলাদেশের রক্ষণে ভীতি ছড়ালেও এই অর্ধে গোল পায় বাংলাদেশই। ৩৫ মিনিটে সোহেল মিয়ার দেওয়া গোলে লিড নেয় বাংলাদেশ। এই অর্ধে আর কোনো গোল না হওয়ায় এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় লাল-সবুজের দল।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আর পেরে ওঠেনি সফরকারীরা। রক্ষণের ভুলে ৫৬ মিনিটে গোল খেয়ে বসে বাংলাদেশ। এরপর ৬৭ মিনিটে লিড নেয় তাজিকরা। আর ম্যাচের শেষ সময়ে আরো এক গোল করে ৩-১ ব্যবধানে ম্যাচটা জিতে নেয় তাজিকিস্তান। প্রথম ম্যাচেও দ্বিতীয়ার্ধটা বাজে খেলে বাংলাদেশ। জর্ডানের বিপক্ষে প্রথমার্ধে দুটি গোল হলেও দ্বিতীয়ার্ধে আরো পাঁচ গোল হজম করে বাংলাদেশ অনূর্ধ্ব ২৩ দল। আগামী রোববার গ্রুপের শেষ ম্যাচে স্বাগতিক ফিলিস্তিনের মুখোমুখি হবে বাংলাদেশ।