মাতাল অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেপ্তার রুনি

Looks like you've blocked notifications!

অল্প কিছুদিন আগেও ছিলেন ইংল্যান্ডের অধিনায়ক। আক্রমণভাগের অন্যতম প্রধান ভরসা। তবে গত সপ্তাহেই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দিয়েছেন ওয়েইন রুনি। ইংল্যান্ড জাতীয় দল যখন বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলছে, তখন রুনি ফেঁসেছেন অন্য ঝামেলায়। মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর দায়ে গ্রেপ্তার করা হয়েছে ইংল্যান্ডের সাবেক অধিনায়ককে।

ঘটনাটি গত বৃহস্পতিবারের। চেশায়ারের একটি বারে মদ্যপান করে রুনি বেরিয়ে পড়েছিলেন গাড়ি নিয়ে। সে সময় বেপরোয়াভাবে গাড়ি চালানোর জন্য তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে দ্য মিরর।

৩১ বছর বয়সী এই ফুটবলারকে বারে বসে নাচ-গান করতে দেখেছেন অনেকেই। ভক্তদের সঙ্গে সেলফিও তুলেছেন ইংল্যান্ডের পক্ষে সবচেয়ে বেশি গোলের রেকর্ডধারী এই স্ট্রাইকার। তবে এরপর গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়েই গোলমাল বাধিয়েছেন রুনি। বেপরোয়াভাবে গাড়ি চালাতে দেখে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে গেছে পুলিশ। সেখানে তাঁকে কিছুক্ষণ জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

২০০৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত রুনি খেলেছেন ইংল্যান্ডের হয়ে। ১১৯টি ম্যাচে মাঠে নেমে তিনি করেছেন ৫৩ গোল। ক্লাব ফুটবলেও ছিলেন দারুণ সফল। ২০০৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি গায়ে জিতেছেন পাঁচটি প্রিমিয়ার লিগ ও একটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা। এবারের মৌসুমের শুরুতে তিনি আবার ফিরে এসেছেন ছোটবেলার ক্লাব এভারটনে।