সাকিব-মুশফিকদের ঈদ শুভেচ্ছা

Looks like you've blocked notifications!
ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব আল হাসান। ছবি : ফেসবুক

মহান ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশে পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। মহান আল্লাহ পাকের সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানির মধ্য দিয়ে উদযাপিত হয় মুসলিম বিশ্বের অন্যতম প্রধান এই ধর্মীয় উৎসব। অন্য সব বছরের মতো আনন্দ-উচ্ছ্বাসের সঙ্গেই দিনটি পালন করছেন বাংলাদেশের মুসলিম সম্প্রদায়ের মানুষ। বাদ নেই ক্রিকেটাররাও। অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজের কারণে এবার পরিবার-পরিজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারছেন না তাঁরা। তবে ভক্ত-সমর্থক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানাতে ভোলেননি সাকিব আল হাসান, মুশফিকুর রহিমসহ অন্য ক্রিকেটাররা।

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিম। ছবি : ফেসবুক

ফেসবুকের মাধ্যমে টাইগার সমর্থকদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটাররা। নিজের ভেরিফায়েড ফেসবুকে সাকিব আল হাসান জানিয়েছেন, ‘ত্যাগের এই ঈদে আমরা যেন সবার সঙ্গে আনন্দ ভাগ করে নিতে ভুলি না। ঈদ মোবারক!’ বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম বলেন, ‘ঈদ মোবারক! সবাইকে জানাই পবিত্র ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।’ এবার ঈদের আনন্দ পরিবারের সঙ্গে ভাগ করতে পারছেন না কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তিনি বলেন, ‘সকল প্রকার অনাচার কমিয়ে সবার ত্যাগের মহিমায় ঈদ সবার মনে আনন্দের বার্তা নিয়ে আসুক।’ ঈদের এই পবিত্র দিনে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার। তিনি বলেন, ‘ঈদের এই আনন্দের দিনে সবাই সুখে শান্তিতে থাক। ঈদ মোবারক।’ ভ্ক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টাইগার অলরাউন্ডার নাসির হোসেরও। তিনি বলেন, সবাইকে ঈদের শুভেচ্ছা। পরিবার ও বন্ধুদের নিয়ে আনন্দের সঙ্গে ঈদের দিনটি কাটান। আল্লাহপাক আপনাদের কুরবানি কবুল করুন।’

মিরপুর টেস্ট জয়ের পর চট্টগ্রামে আগামী সোমবার থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। এই টেস্ট জিতে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশের স্বপ্ন দেখছে টাইগারভক্তরা।