জ্যামাইকার সেন্ট্রাল মসজিদে মাহমুদউল্লাহর ঈদের নামাজ

Looks like you've blocked notifications!

অন্য সবার চেয়ে মাহমুদউল্লাহ রিয়াদের মনটা একটু বেশিই খারাপ। একে তো টেস্ট দল থেকে বাদ পড়ে গেছেন। তার ওপর ঈদের দিনটাও পরিবার-পরিজনের সঙ্গে কাটাতে পারছেন না তিনি। ক্যাবিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে এখন ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন বাংলাদেশি এই অলরাউন্ডার। জ্যামাইকার সেন্ট্রাল মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন মাহমুদউল্লাহ। এরপর ভক্ত-সমর্থকদের ঈদের শুভেচ্ছো জানিয়েছেন এই ক্রিকেটার।

সোমবার সকালে হোটেল থেকে নামাজের উদ্দেশ্যে বের হন মাহমুদউল্লাহ রিয়াদ। নামাজ শেষে ফেসবুকে ছবি শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘ঈদ মোবারক।’ মাহমুদউল্লাহর সঙ্গে নামাজ আদায় করেছেন পাকিস্তানি স্পিড স্টার মোহাম্মদ সামি, পেসার সোহেল তানভীর, আফগান তারকা ক্রিকেটার রশীদ খানসহ আরো বেশ কয়েকজন ক্রিকেটার।

এর আগে এক ভিডিও-বার্তায় সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি বলেন, ‘আজকের এই পবিত্র দিনে আপনাদের সকলের কোরবানি, সকলের ত্যাগ দোয়া করি আল্লাহ পাক কবুল করুন। আজকের এই বিশেষ দিনে, আমি আমার পরিবারকে প্রচণ্ড মিস করছি। আপনাদের ঈদ পরিবার-পরিজন ও আত্মীয়-স্বজনদের নিয়ে আরো আনন্দময় হোক—এই কামনা করছি।’