রিয়াল-আতলেতিকোর গোলশূন্য ড্র

Looks like you've blocked notifications!

গোলশূন্য ড্র করেছে লা লিগার অন্যতম প্রধান দুই শিরোপাপ্রত্যাশী দল আতলেতিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ। নিজেদের মধ্যে পয়েন্ট ভাগাভাগি করে নেওয়ায় শিরোপা জয়ের দৌড় থেকে কিছুটা পিছিয়ে পড়েছে মাদ্রিদের এই দুই দলই।

রিয়ালের দুর্বল রক্ষণের সুযোগ নিয়ে ম্যাচের শুরুতেই এগিয়ে যেতে পারত আতলেতিকো। গোলরক্ষককে একেবারে ফাঁকায় পেয়ে গিয়েছিলেন আতলেতিকোর ফরোয়ার্ড অ্যাঞ্জেল কোরেরা। কিন্তু কাঙ্ক্ষিত লক্ষ্যে বল পাঠাতে পারেননি এই আর্জেন্টাইন ফুটবলার।

৩১ মিনিটের মাথায় রিয়াল মাদ্রিদও পেয়েছিল গোল করার মোক্ষম সুযোগ। রোনালদোর সঙ্গে ওয়ান-টু খেলে গোলপোস্ট লক্ষ্য করে শট নিয়েছিলেন টনি ক্রুস। কিন্তু তাঁর জোরালো শটটা লাগে পাশের জালে। চার মিনিট পর রোনালদোর আরেকটি গোলপ্রচেষ্টা দারুণ দক্ষতায় রুখে দেন ইয়ান ওবলাক।

দ্বিতীয়ার্ধেও গোল করার মরিয়া চেষ্টা করে গেছেন রিয়ালের ফুটবলাররা। কিন্তু কোনোবারই সফল হতে পারেননি। উল্টো ৭৮ মিনিটের মাথায় গোল হজম করতে বসেছিল রিয়াল।

রিয়াল-আতলেতিকোর গোলশূন্য ড্রয়ের ফলে লাভ হয়েছে বার্সেলোনার। শনিবার লেগানেসকে ৩-০ গোলে হারিয়ে কাতালানরা আরো ভালোভাবে দখল করেছে পয়েন্ট তালিকার শীর্ষস্থান। ১২ ম্যাচ শেষে বার্সার ঘরে জমা হয়েছে ৩৪ পয়েন্ট। সমানসংখ্যক ম্যাচ খেলে ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে রিয়াল ও আতলেতিকো। আর ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানের দখল নিয়েছে ভ্যালেন্সিয়া। তারা খেলেছে ১১টি ম্যাচ।