লা লিগায় গোলখরা কাটালেন রোনালদো

Looks like you've blocked notifications!

চ্যাম্পিয়নস লিগের এবারের মৌসুমে গোল করার নতুন রেকর্ড গড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথম খেলোয়াড় হিসেবে গোল করেছেন গ্রুপ পর্বের প্রতিটি ম্যাচেই। কিন্তু লা লিগায় সেভাবে জ্বলে উঠতে পারছিলেন না পর্তুগিজ এই তারকা। তবে সেভিয়ার বিপক্ষে সর্বশেষ ম্যাচে গোলখরা কাটিয়েছেন রোনালদো। করেছেন জোড়া গোল। তাঁর দারুণ নৈপুণ্যে ভর করে রিয়াল মাদ্রিদও পেয়েছে ৫-০ গোলের বিশাল জয়।

সেভিয়ার বিপক্ষে জয়ের কাজটা প্রথমার্ধেই সেরে ফেলেছিল রিয়াল মাদ্রিদ। নিজেদের মাঠে খেলা শুরুর কয়েক মিনিটের মধ্যেই প্রতিপক্ষের জালে বল জড়িয়েছিলেন রিয়ালের ডিফেন্ডার নাচো। ঘড়ির কাঁটায় তখন মাত্র তিন মিনিট। ২৩ মিনিটে স্কোরশিটে নাম তোলেন রোনালদো। ৩১ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় ও ম্যাচের তৃতীয় গোলটি করেন এ সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। ৩৮ মিনিটে আরো একবার সেভিয়ার জালে বল জড়িয়ে দেন টনি ক্রুস। আর ৪২ মিনিটে স্কোরলাইন ৫-০ করে ফেলেন আচরাফ হাকিমি। মরক্কোর প্রথম ফুটবলার হিসেবে রিয়াল মাদ্রিদের হয়ে গোল করেছেন ১৯ বছর বয়সী এই ফুটবলার।

সেভিয়ার বিপক্ষে দাপুটে জয় পেলেও শিরোপা জয়ের লড়াই থেকে এখনো খানিকটা পিছিয়েই আছে রিয়াল মাদ্রিদ। ১৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে তারা এ মুহূর্তে আছে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে। ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ভ্যালেন্সিয়া। আর ১৪ ম্যাচ খেলে ৩৬ পয়েন্ট নিয়ে বেশ খানিকটা এগিয়ে আছে বার্সেলোনা। আজ ভিলারিয়ালের বিপক্ষে জয় পেলে শীর্ষস্থানটা আরো পাকাপোক্ত করে ফেলতে পারবে কাতালানরা।