বিবাহবার্ষিকীতে বউকে কাঁদালেন রোহিত শর্মা

Looks like you've blocked notifications!

বিরাট কোহলি বিয়ে করেছেন। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে দেশকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। ভারতীয় ওপেনারের জন্য বিষয়টা সম্মানের। প্রথম ম্যাচটা অবশ্য লজ্জাজনকভাবে হেরে যায় রোহিতের দল। দ্বিতীয় ম্যাচের দিনটাও রোহিতের জন্য ছিল বিশেষ কিছু্। আজ রোহিত শর্মা ও রিতিকা সাজদের দ্বিতীয় বিবাহবার্ষিকী। ২০১৫ সালের আজকের দিনেই দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন ভারতীয় ক্রিকেটার। বিবাহবার্ষিকীর দিনে স্বামীর কাছে ছুটে এসেছিলেন রিতিকা।

আজ সকালেই ব্যাটিং করতে নামেন রোহিত। শীত উপেক্ষা করে মাঠে বসে স্বামীর খেলা উপভোগ করেন রিতিকা। স্ত্রীকে হতাশ করেননি রোহিত। দুর্দান্ত এক সেঞ্চুরি করে বিবাহবার্ষিকীটাকে স্মরণীয় করে রাখেন তিনি। তবে রোহিতের ব্যাটিং দেখে মোটেও স্বস্তিতে ছিলেন না স্ত্রী রিতিকা।

আজ সেঞ্চুরি করার পরই বিস্ফোরক ব্যাটিং শুরু করেন রোহিত শর্মা। স্বামীর আকাশে ভাসিয়ে মারা শটগুলোতে ভয়ে মুখ ঢাকেন রিতিকা। প্রতি মুহূর্তে স্বামীর জন্য প্রার্থনা করছিলেন তিনি। একটা সময় ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি কাছাকাছি চলে আসেন রোহিত শর্মা। এই সময় রিতিকার চঞ্চলতা দেখার মতো ছিল। বিশেষ করে ১৯০ রানে পৌঁছার পর তিনি যেন নিশ্বাসই নিতে পারছিলেন না।

১৯৭ রানে রোহিত শর্মা লং অফে শট খেলে দুই রানের জন্য দৌড়াচ্ছিলেন। থ্রো ভালো হলে নিশ্চিতভাবেই আউট হয়ে যেতেন তিনি। ততক্ষণে রিতিকার চোখে জল চলে এসেছে। সে দফায় অবশ্য বেঁচে যান রোহিত। পরের বলে সিঙ্গেল নিয়ে পূর্ণ করলেন ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি। ট্রিপল ‘ডাবল’ জয়ের আনন্দে অনামিকায় চুমু দিয়ে ব্যাটটা উঁচিয়ে দেখালেন স্ত্রী রিতিকার দিকে। তাঁর জন্য যার এত চিন্তা, ডাবল সেঞ্চুরিটা তো তাঁকেই উৎসর্গ করবেন রোহিত শর্মা। 

ততক্ষণে অবশ্য কেঁদে ফেলেছেন রিতিকা। তবে এটা আনন্দ অশ্রু। স্বামীর ব্যাটিং বীরত্ব সব সময় উপভোগ করেন পেশায় স্পোর্টস ইভেন্ট ম্যানেজার রিতিকা। যাক, বিবাহবার্ষিকীর দিনটা দারুণ কাটল রোহিত-রিতিকা দম্পতির।