আনুশকার জন্য কোহলির ৩৪ কোটি টাকার ফ্ল্যাট!

Looks like you've blocked notifications!
মুম্বাইয়ের ওরলি এলাকার এই ভবনেই বিরাট কোহলি-আনুশকা জুটি নতুন সংসার পাতবেন। ছবি : সংগৃহীত

সদ্যই বিয়ের পিঁড়িতে বসেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। সেরাদের সেরা বলে তাদের এই বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। বাইশ গজের পিচে একের পর এক ঝড় তোলা ইনিংস খেলা এবং হৃদয়ে আলোড়ন তোলা এই জুটি অনেকটা চুপিসারে ইতালির মিলানে সাত পাঁকে বাঁধা পড়েন।

বিয়ের কাজটা সেরে ফেলেছেন, কয়েকদিনের মধ্যেই দেশে ফিরছেন কোহলি ও আনুশকা। নতুন করে আলোচনা শুরু হয়ে গেছে, দিল্লির ছেলে কোহলি থাকবেন কোথায়? স্ত্রী বলিউড অভিনেত্রী বলেই মুম্বাইতে থাকেন। তাহলে কে কোথায় থাকবেন তা নিয়েই যত প্রশ্ন এখন।

এনডিটিভির খবরে জানা গেছে, দিল্লি ছেড়ে মুম্বাইতে নাকি পাকাপাকিভাবে থাকার সিদ্ধান্ত নিয়েছেন কোহলি। এরই মধ্যে সেখানে একটি ফ্ল্যাটও কিনে ফেলেছেন ভারতীয় অধিনায়ক।

আরব সাগরের তীরে এই ফ্ল্যাটটি কোহলি কিনেছেন ২০১৫ সালে অনেকটা চুপিসারে। সাত হাজার ১১৭ বর্গফুট আয়তনের এই ফ্ল্যাটের দামও অবাক করার মতো, ৩৪ কোটি টাকা। 

মুম্বাইয়ের ওরলি এলাকায় ৩৫ তলা ভবনের ২৯ তলায় ‘বিরুশকা’ জুটি নতুন সংসার পাতবেন। আলিশান এই ফ্ল্যাটে কী নেই— স্পা, জিম, খেলাধুলার জায়গা এবং শিশুদের খেলার জন্যও আলাদা জায়গা।

গত ১১ ডিসেম্বর সকালে মিলানে কোহলি-আনুশকা জুটি গাঁটছড়া বাঁধেন। আগামী ২১ ডিসেম্বর দিল্লিতে এবং ২৬ ডিসেম্বর মুম্বাইতে হবে তাঁদের বিয়ে-পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান। এরপর দক্ষিণ আফ্রিকায় হওয়ার কথা তাদের মধুচন্দ্রিমা।  

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুবাদে আনুশকার সঙ্গে বিরাট কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। গত বছরের শুরুর দিকে দুজনের একবার ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার মিলন।

অবশ্য আনুশকার সঙ্গে এই সম্পর্ক নিয়ে কম সমালোচনা সইতে হয়নি কোহলিকে। মাঝখানে কোহলির ব্যর্থতার জন্য সমর্থকরা আনুশকাকে দায়ী করেছিলেন। বিশেষ করে গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের সময় তাঁদের নিয়ে অনেক ব্যঙ্গ-বিদ্রূপ করা হয়েছিল। সে সময় কোহলিও এর জবাব দিয়েছিলেন, ‘একজন মানুষ হিসেবে বলতে চাই, আমি ভীষণ আহত হয়েছি। যারা আমাদের নিয়ে আজেবাজে কথা বলেছে এবং যে ভঙ্গিতে বলেছে, তাদের নিজেদের নিয়েই লজ্জিত হওয়া উচিত। এ ঘটনায় ব্যক্তিগতভাবে আমি খুব হতাশ।’