জাতীয় লিগে নাসিরের সেঞ্চুরি

Looks like you've blocked notifications!

সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) খুব একটা জ্বলে ওঠেনি নাসির হোসেনের ব্যাট। ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসরে ১১ ম্যাচ খেলে মাত্র একটি হাফসেঞ্চুরিতে তিনি করেছেন ১৫৮ রান। মাঝখানে কিছুদিন বিরতি দিয়ে এবার ঘরোয়া লংগার ভার্সন ক্রিকেটে খেলতে নেমেছেন তিনি। জাতীয় লিগের ষষ্ঠ রাউন্ডের দ্বিতীয় দিনে রংপুর বিভাগের হয়ে খেলতে নেমে দারুণ একটি সেঞ্চুরি করেছেন তিনি।      

আজ বৃহস্পতিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বরিশাল বিভাগ প্রথমে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ৩৩৫ রান করে। জবাবে দ্বিতীয় দিন শেষে নাসিরের হার-না-মানা সেঞ্চুরিতে  রংপুর চার উইকেট হারিয়ে করেছে ২৬৪ রান করে। অবশ্য প্রথম ইনিংসে নাসিরের দল পিছিয়ে আছে ৭১ রানে।

যাতে ১০১ রানের চমৎকার একটি ইনিংস খেলেন নাসির। আর নাঈম ইসলাম করেন ৫৪ রান। মনির ৬৯ রানে তিন উইকেট নিয়েও খুব একটা বাধা হতে পারেননি না প্রতিপক্ষ ব্যাটসম্যানদের সামনে।

এ আগে সোহাগ গাজীর ৯৯ রানের চমৎকার একটি ইনিংসের ওপর ভর করে বরিশাল তিন শতাধিক রান করেছিল। জাতীয় দলের বাইরে থাকা পেসার শুভাশীষ রায় ৫৪ রানে তিনটি উইকেট নেন। এ ছাড়া স্পিনার তানভীর হায়দার ৫৩ ও আরিফুল ইসলাম ৬৮ রানে তিনটি করে উইকেট নিয়েও খুব একটা বাধা হতে পারেননি।