এল ক্ল্যাসিকোর আগে নতুন রূপে রোনালদো

Looks like you've blocked notifications!

আর মাত্র একদিনের অপেক্ষা। তারপরই ফুটবলপ্রেমীরা উপভোগ করতে পারবেন ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সবচেয়ে আকর্ষণীয় লড়াই ‘এল ক্ল্যাসিকো’। সান্তিয়াগো বার্নাব্যুতে মুখোমুখি হবে স্পেনের শীর্ষ দুই ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। জমজমাট এই লড়াইয়ের আগে অনেকেই হয়তো প্রস্তুতি নিচ্ছেন বর্ণিল সব সাজের। কিন্তু রিয়াল মাদ্রিদের সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো এবারের ‘এল ক্ল্যাসিকো’র আগে হাজির হয়েছেন একেবারে নতুন সাজে।

চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হওয়ার আগে রিয়ালের তারকা রোনালদো ইনস্টাগ্রামে হাজির হয়েছেন পুরোপুরি কালো পোশাকে। কালো প্যান্ট ও টি-শার্টের সঙ্গে গায়ের কোটটাও পুরোপুরি কালো। এমনকি জুতাটাও কালো। পেছন দিকে অল্প একটু সাদার ছোঁয়া অবশ্য শুধু এই জুতোটাতেই আছে। বর্ণিল রোনালদোর কেন এমন সাজ—তা অবশ্য কিছুই বলেননি তিনি।

এবারের মৌসুমে লা লিগার শিরোপা জয়ের লড়াইয়ে অনেকখানিই পিছিয়ে পড়েছে রিয়াল মাদ্রিদ। ১৬ ম্যাচ শেষে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। আর রিয়াল মাদ্রিদের সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধানটাও অনেক—১১। ১৫ ম্যাচ খেলে ৩১ পয়েন্ট নিয়ে রিয়াল এখন আছে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে। শিরোপার দৌড়ে টিকে থাকার জন্য বার্সার বিপক্ষে জয়টা তাই খুব বেশি করেই দরকার রোনালদোর রিয়াল মাদ্রিদের।