নাসিরের পাঁচ রানের আক্ষেপ

Looks like you've blocked notifications!

ট্রিপল সেঞ্চুরি থেকে মাত্র ৩০ রান দূরে থেকে চতুর্থ দিনের খেলা শুরু করেন তিনি। তাই অনেকেই আশাবাদী ছিলেন, আগের দিনের ২৭০ রানের ইনিংসটাকে এবার হয়তো ট্রিপল সেঞ্চুরিতে নিয়ে যেতে পারবেন। গিয়েছিলেনও কাছাকাছি। কিন্তু শেষ পর্যন্ত পারেননি অলরাউন্ডার নাসির হোসেন। পাঁচ রান দূরে থেকে সাজঘরে ফিরে যান তিনি।

আজ শনিবার জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ দিনে রংপুর বিভাগের হয়ে ব্যাট করতে নেমে নাসির ২৯৫ রানে আউট হন। ৬০৩ মিনিট পিচে থেকে ৫১০ বল খরচায় এই রান সংগ্রহ করেন তিনি। যাতে ৩২ চার ও তিনটি ছক্কায় সাজানো ছিল ইনিংস। অবশ্য এটি তাঁর ক্যারিয়ার-সেরা ইনিংস।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এই ম্যাচে নাসিরের চমৎকার ইনিংসের ওপর ভর করে রংপুর প্রথম ইনিংসে সাত উইকেটে ৬১৪ রান গড়ে।

জাতীয় লিগে একমাত্র ট্রিপল সেঞ্চুরি রকিবুল হাসানের। ২০০৬-০৭ মৌসুমে বরিশাল বিভাগের হয়ে ৩১৩ রানের চমৎকার ইনিংসটি খেলেছিলেন। এবার নাসিরের সামনে সুযোগ এসেছিল তাঁর সঙ্গী হওয়ার, কিন্তু তা পারেননি।

লঙ্গার ভার্সন ক্রিকেটে এর আগে মার্শাল আইয়ুব ২৮৯ রান, মোসাদ্দেক হোসেন সৈকত ২৮২ রান এবং শামসুর রহমান শুভ ২৬৭ রান করেও সেটিকে ট্রিপল সেঞ্চুরিতে নিয়ে যেতে পারেননি।