বার্সেলোনাকে জেতালেন মেসি-সুয়ারেজ

Looks like you've blocked notifications!

বার্সেলোনার জয়রথ থামাতেই পারছে না কেউ। যেমনটা পারেনি আলাভেস। লা লিগার পয়েন্ট তালিকায় নিচে থাকা দলটির বিপক্ষে বার্সেলোনা জিতেছে ২-১ গোলে। লিওনেল সেমি ও লুইস সুয়ারেজেরে গোলেই জয়ের উল্লাস করে কাতালান ক্লাবটি। 

গতকাল রোববার রাতে অনুষ্ঠিত এই ম্যাচে অবশ্য প্রথমে এগিয়ে যায় আলাভেস। ম্যাচের ২৩ মিনিটে লক্ষ্যভেদ করেন ইয়োন গিদেত্তি। বক্সে ঢুকে কোনাকুনি শটে বল জালে পাঠান সুইডেনের এই ফরোয়ার্ড।

এই ব্যবধান বেশ কিছুক্ষণ ধরে রেখেছিল আলাভেস। ম্যাচের ৭২ মিনিটে খেলায় সমতা আনে বার্সেলোনা। আন্দ্রেস ইনিয়েস্তার ক্রসে চমৎকার ভলিতে বল জালে পাঠান সুয়ারেজ। এটি তাঁর টানা অষ্টম গোল এবং লিগের ১৬তম গোল।

বার্সেলোনার জয়সূচক গোলটি আসে মেসির পা থেকে। ৮৪ মিনিটে চমৎকার ফ্রিকিকে গোল করে দলকে জয়ের স্বাদ পাইয়ে দেন। লিগে এটি তাঁর ২০তম গোল।

অবশ্য এ গোল নিয়ে কিছুটা বিতর্ক রয়েছে। পাকো আলকাসেরকে ফাউলের জন্য ফ্রিকিক দেওয়া হয়েছিল। অথচ ফাউলের মুহূর্তে তিনি অফসাইডে ছিলেন। অবশ্য এর জল বেশিদূর গড়ায়নি।

এই জয়ের সুবাদে বার্সেলোনার সংগ্রহ ২১ ম্যাচে ৫৭ পয়েন্ট। তারা ১৮ ম্যাচ জিতেছে ও তিন ম্যাচে ড্র করেছে।

দিনের অন্য ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদ ৩-০ গোলে জিতেছে লাস পালমাসের বিপক্ষে। এই ম্যাচে জিতে ৪৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা।