টেস্ট সিরিজেও টাইটেল স্পন্সর ‘রকেট’

Looks like you've blocked notifications!

ত্রিদেশীয়  সিরিজে টাইটেল স্পন্সর ছিল ‘রকেট’। এবার শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে টাইটেল স্পন্সর হয়েছে ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠানটি। আজ সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

ঘরের মাঠে সিরিজের স্পন্সর হতে পেরে খুবই খুশি ডাচ বাংলা ব্যাংক কর্মকর্তারা। প্রতিষ্ঠানটির উপ ব্যবস্থাপনা পরিচালক সাইদুল হাসান বলেন, ‘বাংলাদেশ দলের হোম সিরিজের সঙ্গে থাকতে পেরে আমরা গর্ববোধ করি। বাংলাদেশ দলের অগ্রযাত্রায় ভবিষ্যতেও তাদের সঙ্গে থাকার আশা করছি।’

এছাড়াও ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের প্রধান নির্বাহী কর্মকর্তা সানাউল আরেফিন বলেন, ‘আগেই বলেছিলাম যে, ন্যাশনাল স্পন্সরদের কথা চিন্তা করে আপনারা যদি সাহায্য করেন, তাহলে সেটা ক্রিকেটের জন্য, দেশের জন্য, স্পন্সরদের উৎসাহিত করার জন্য এবং প্রডাক্টের প্রচারের জন্যও ভাল। এটা সবার দায়।’

আসন্ন এই সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বিসিবি। টেস্ট সিরিজে টিকেটের মূল্য সর্বোচ্চ এক হাজার এবং সর্বনিম্ন ৫০ টাকা। আর  টি-টুয়েন্টি সিরিজে সর্বোচ্চ দুই হাজার টাকা এবং সর্বনিম্ন ১০০ টাকা। বিসিবির নির্বাহী পরিচালক নিজাম উদ্দিন চৌধুরী টিকেটের মূল্যের কথা নিশ্চিত করেন।

৩১জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ৮ থেকে ১২ ফেব্রুয়ারি শেরেবাংলায় মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় টেস্ট।

১৫ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয়টি-টোয়েন্টি ম্যাচটি হবে সিলেটে।