গোলখরা কাটিয়ে ফিরেছেন রোনালদো

Looks like you've blocked notifications!

কী দুঃসময়ই না কাটিয়েছেন বর্তমান সময়ের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তিনি এমন সময় গোলখরা কাটিয়েছেন যখন তাঁর ক্লাব রিয়াল মাদ্রিদও হেরে যাচ্ছিল একের পর এক ম্যাচ। দলের সেরা তারকা হিসেবে দলকে জেতানোর দায়িত্ব রোনালদোর। কিন্তু নিজেই  গোলের দেখা পাচ্ছিলেন না তিনি।

ব্যর্থতায় এই ফরোয়ার্ড হতাশ হয়ে পড়লেও তাঁর প্রতি আস্থা হারাননি রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। দলের কোচ আশার আলো দেখছিলেন রোনালদোকে ঘিরে। কারণ তিনি ভালোভাবেই জানতেন, ঘুরে দাঁড়ানোর মতো সামর্থ্য আছে রোনালদোর মধ্যে।

কোচের আস্থার প্রতিদান অল্প সময়ের মধ্যেই দিয়েছেন পর্তুগালের তারকা এই ফুটবলার। দারুণভাবে ফর্মে ফিরে এসেছেন তিনি। শেষ ছয় ম্যাচে ১০ গোল করে ২০১৮ সালে লা লিগার টপ স্কোরার এখন রোনালদো। দেপোর্তিভোর বিপক্ষে রিয়ালের জয়ে ফেরার ম্যাচে ফর্মে ফিরে এসেছেন রোনালদোও।

চ্যাম্পিয়নস লিগের হাই ভোল্টেজের ম্যাচে প্যারিস-সেইন্ট-জার্মেইনের (পিএসজি) বিপক্ষেও দুটি গোল করেন রোনালদো। লা লিগার ম্যাচে রিয়াল সোসিয়াদাদের বিপক্ষেও হ্যাট্রিক করেন পর্তুগিজ এই তারকা। রিয়াল মাদ্রিদের সর্বশেষ ম্যাচেও বেটিসের বিপক্ষে করেছেন একটি গোল। 

রোনালদোর নামের পাশে গোলের সংখ্যাই জানান দিচ্ছে তিনি ফর্মে ফিরে এসেছেন। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর পায়ের জাদুতে রিয়াল মাদ্রিদও হয়তো ফিরবে ধারাবাহিক জয়ের ধারায়। এমন আশা তো করতেই পারেন রিয়াল সমর্থকরা।