একাদশে আছেন সাকিব ও মুস্তাফিজ

Looks like you've blocked notifications!

আইপিএলের লড়াইয়ে মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ ও বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। সানরাইজার্স একাদশে রয়েছেন সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমানকে নিয়েই মাঠে নেমেছে মুম্বাই।

রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে এর আগে টস জিতে প্রথমে বোলিং বেছে নিয়েছেন হায়দরাবাদ অধিনায়ক কেইন উইলিয়ামসন। দুই দলই নেমেছে একটি করে পরিবর্তন নিয়ে। বিশ্রাম দেওয়া হয়েছে হায়দরবাদ পেসার ভুবনেশ্বর কুমার ও মুম্বাই অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে।

উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে অবিশ্বাস্য এক ম্যাচে হেরে যায় মুস্তাফিজের দল। অন্যদিকে সাকিবের হায়দরবাদ এবারের আইপিএল শুরু করে রাজস্থানকে উড়িয়ে দিয়েই।

এর আগেও সাকিব ও মুস্তাফিজ আইপিএলের লড়াইয়ে মুখোমুখি হয়েছিলেন। তবে সেবার সাকিবের দল ছিল কলকাতা নাইট রাইডার্স আর মুস্তাফিজ খেলেছিলেন হায়দরাবাদের জার্সিতে।

এবার অবশ্য মুস্তাফিজের সাবেক দলের হয়ে নেমেছেন সাকিব। বর্তমান আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন তরুণ বাঁহাতি পেসার।

জয় কিংবা পরাজয়ের দিক দিয়েও দুজনই রয়েছেন সমতায়। মুস্তাফিজের বিপক্ষে এক জয়ের সঙ্গে সাকিব আবার পরাজিত দলেও ছিলেন এক ম্যাচে।