পাঁচদিনের মাথায় কোহলিকে টপকালেন রায়না!

Looks like you've blocked notifications!

দিন পাঁচেক আগেই ইন্ডয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বোচ্চ রানের রেকর্ডে বিরাট কোহলি পেছনে ফেলেছিলেন সুরেশ রায়নাকে। তবে শীর্ষস্থান ফিরে পেতে রায়না সময় নিলেন মাত্র দুই ম্যাচ। ৪ হাজার ৬৫৭ রান করে আবারও সবচেয়ে বেশি রানের রেকর্ডটা দখল করে নিলেন চেন্নাই সুপার কিংস ব্যাটসম্যান।

দলের বিপর্যয়ে আজ রোববার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দারুণ এক অপরাজিত ইনিংস খেলেছেন রায়না। দেখা পেয়েছেন আইপিএলের ৩২তম অর্ধশতকের। সব মিলিয়ে ৪৩ বলে পাঁচ চার আর দুই ছক্কায় খেলেছেন হার-না-মানা ৫৪ রানের ইনিংস।

শুধু অর্ধশতকই হাঁকাননি, আম্বাতি রাইডুর(৭৯) সঙ্গে রায়না গড়েছেন শতাধিক রানের জুটিও। মূলত এই দুজনের ব্যাটে ভর করেই চেন্নাই পেয়েছে ১৮২ রানের বড় সংগ্রহ। সঙ্গে রায়নাও পাঁচদিনের মাথায় আবারও ঝুলিতে পুরে নিয়েছেন নিজের রেকর্ডটা।

অবশ্য পরের ম্যাচেই কিন্তু কোহলি যে আবারও রেকর্ডটা নিয়ে নিতে পারেন। কেননা, ৪৬৪৯ রান নিয়ে রায়না থেকে মাত্র আট রান পিছিয়ে আছেন এই চলতি আইপিএলের সবচেয়ে বেশি রান (২৩১ রান) নিয়ে কমলা ক্যাপের মালিক। 

অবশ্য সর্বোচ্চ রানের রেকর্ডটা নিয়ে পুরো টুর্নামেন্ট জুড়েই যে কোহলি-রায়নার ‘ইঁদুর-বিড়াল’ দৌড়টা চলতেই থাকবে সে ভালই বোঝা যাচ্ছে।