ভয় কাটিয়েই বিশ্বকাপে যেতে চান নেইমার

Looks like you've blocked notifications!

চোটে পড়ে মাঠের বাইরে সেই কবে থেকেই আছেন নেইমার ডি সিলভা। অবশ্য হাঁটতে শুরু করেছেন, খুব দ্রুত হয়তো বা বল পায়ে শুরু করবেন অনুশীলনও। অপেক্ষায় আছেন রাশিয়া বিশ্বকাপে মাঠে নামার। তবে তাঁর আগে ইনজুরির ভয়টা জয় করতে চান ব্রাজিলিয়ান এই তারকা।

গত ফেব্রুয়ারিতে প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) হয়ে লিগ ওয়ানের ম্যাচে পায়ের পাতার হাড় ভেঙে নেইমার গিয়েছিলেন ডাক্তারের ছুরির নিচে। সফল অস্ত্রোপচার শেষে নিজ দেশ ব্রাজিলের পুনর্বাসন প্রক্রিয়া কাটিয়ে ফের মাঠে নামার জন্য ধীরে ধীরে প্রস্তুত হচ্ছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

নেইমারের ভয়টা এখানেই। এতগুলো দিন ফুটবল থেকে দূরে থেকে হঠাৎই বিশ্বকাপের আসরে নেমে গেলে সে ধকল তাঁর শরীর কতটা নিতে পারবে সে নিয়ে শঙ্কিত পিএসজি ফরোয়ার্ড। তাই রাশিয়ার মাঠে নেইমার নামতে চান সব শঙ্কা দূরে ঠেলেই।

ব্রাজিলিয়ান কিংবদন্তি জিকো নিজের ইউটিউব চ্যানেলে নিয়েছিলেন নেইমারের একটি সাক্ষাৎকার। সেখানেই ব্রাজিল স্ট্রাইকার বলেছেন নিজের শঙ্কার কথা, ‘বিশ্বকাপের আগে প্রত্যাশাটাই অন্যরকম উচ্চতায় থাকে। সবকিছু এখন ভালোভাবেই চলছে, ইশ্বরকে ধন্যবাদ। আমি আবারও হাঁটতে পারছি, তবে ফিরে আসতে ভয় পাচ্ছি।’

অবশ্য ভয় পেয়েই বসে থাকছেন না নেইমার, জানিয়েছেন সেই ভয় কাটিয়ে ধরতে চান রাশিয়ার প্লেন, ‘এখন যত দ্রুত পারা যায় সংশয় কাটিয়ে বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করে তুলতে চাই আমি।’