দলবদলের গুঞ্জনে বিরক্ত নেইমার

Looks like you've blocked notifications!

নেইমার ডি সিলভাকে নিয়ে একটু বেশিই গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল বাতাসে। গত আগস্টে ট্রান্সফার ফির নতুন রেকর্ড গড়ে পাঁচ বছরের চুক্তিতে প্যারিসের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) পা রাখেন নেইমার। এক মৌসুম না যেতেই জোর গুঞ্জন, দল ছাড়তে চান ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড। দলের অন্য তারকা সদস্য উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানির সঙ্গে দ্বন্দ্বে জড়ানোর পর গুঞ্জন ডালপালা মেলে।

প্যারিসে আর মন টিকছে না, রিয়াল মাদ্রিদে পাড়ি জমাবেন এই ব্রাজিলিয়ান—বারবার এমন খবরে এবার বিরক্ত স্বয়ং নেইমার। প্রকাশ্যে তিনি গুজবের জবাবও দিলেন।

রোববার ফ্রেঞ্চ লিগ ওয়ানের বর্ষসেরার পুরস্কার জিতেছেন এই ব্রাজিলিয়ান তারকা। ওই অনুষ্ঠানে তিনি বলেন, এ মুহূর্তে বিশ্বকাপ ছাড়া আপাতত অন্য কিছু ভাবনায় নেই তাঁর।

অবশ্য পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফিও নিশ্চিত করেন, প্যারিসেই থাকবেন নেইমার। নেইমারের কথায়ও এবার এ বিষয়ে সুস্পষ্ট ইঙ্গিত পাওয়া গেল।

জমকালো ওই অনুষ্ঠানে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বলেন, ‘সবাই জানে এখানে আমি কী করতে এসেছি, আমার লক্ষ্য কী। এখন আমার লক্ষ্য বিশ্বকাপ। এটা দলবদল নিয়ে কথা বলার সময় না। আমি এখন এ ব্যাপার নিয়ে কিছুটা বিরক্ত।’

ফেব্রুয়ারিতে মার্শেইয়ের বিপক্ষে ম্যাচে চোটে পড়ার পর আর মাঠে নামতে পারেননি নেইমার। তবে তিনি এখন সম্পূর্ণ সুস্থ হওয়ার পথে। আশা করা যায়, এবারের রাশিয়া বিশ্বকাপে পুরোপুরি ফিট নেইমারকে পাবে ব্রাজিল শিবির।