মেসির পাশাপাশিই খেলতে চান দিবালা

Looks like you've blocked notifications!

আইসল্যান্ডের বিপক্ষে আর্জেন্টিনার ১-১ গোলে ড্র বেঞ্চে  বসেই হজম করতে হয় পাওলো দিবালাকে। পয়েন্ট হারিয়ে কিছুটা আক্ষেপেও হয়তো পুড়ছেন আর্জেন্টিনার এই তারকা। ক্লাবের হয়ে দারুণ মৌসুম কাটানো এই ফরোয়ার্ড মাঠে থাকলে ফলাফল অন্যরকম হলেও হতে পারত! কিন্তু লিওনেল মেসি ও দিবালা একই পজিশনে খেলার কারণে মাঠে নামা হয়নি জুভেন্টাস  ক্লাবের হয়ে এই মৌসুমে ২৬ গোল পাওয়া এই আর্জেন্টাইনের। তবে এবার এই ২৪ বছর বয়সী তারকা জানিয়েছেন, বিশ্বের সেরা তারকার সাথেই তিনি খেলতে  প্রস্তুত।

মাঠে খেলা গড়ানোর আগেই আর্জেন্টিনা দলের কোচ জর্জ সাম্পাওলি জানিয়েছেন, মেসি ও দিবালা একসাথে খেলতে পারবেন না। তবে গত শনিবার আইসল্যান্ডের বিপক্ষে ড্র করার পর দিবালা জানিয়েছেন, তিনি মেসির সাথেই খেলতে চান। এমন কোনো কৌশল খুঁজে বের করা উচিত, যাতে  তাদের দুজনকে একসাথে কাজে লাগানো যায়।

দিবালা বলেন, ‘বার্সেলোনা  কিংবা পৃথিবীর অন্য কোথাও মেসির বিকল্প নেই। তাই আমাদের অবশ্যই একসাথে কাজ করা উচিত। আমাদের খুঁজে বের করতে হবে, কীভাবে আমাকে দলে কাজে লাগানো যায়। আপনারা যেমনটা বলছেন সে আর আমি একই পজিশনে খেলি। সম্প্রতি আমি এই পজিশনে খেলতে অভ্যস্থ হয়েছি। কিন্তু আমাদের অবশ্যই একসাথে কাজ করতে হবে।’

গ্রুপ পর্বের প্রথম ম্যাচের দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল আদায় করে দলকে এগিয়ে নিতে ব্যর্থ হন মেসি। তবে দিবালা মনে করেন, মেসির তৈরি করা সুযোগ কাজে লাগাতে পারলে আর্জেন্টিনা সফল হবে।

আগামীকাল বুধবার ক্রোয়েশিয়ার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা  শিবির।