সাব্বির যেন ‘ব্যাডবয়’ হয়ে উঠছেন!

Looks like you've blocked notifications!

নিয়মনীতির তোয়াক্কা করেন না তিনি, নারী কেলেঙ্কারি, সতীর্থ-দর্শকদের সঙ্গে খারাপ ব্যবহার করাসহ বেশ কিছু গুরুতর অভিযোগ রয়েছে তরুণ বাংলাদেশি ক্রিকেটার সাব্বির রহমানের বিরুদ্ধে। তাই বাংলাদেশের ক্রিকেটের ‘ব্যাডবয়’ বলা হয় তাঁকে। এবার তাঁর বিরুদ্ধে আরো গুরুতর অভিযোগ উঠেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে নাকি সমর্থকদের অকথ্য ভাষায় গালাগাল করেছেন।

ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকইনফোর খবরে বলা হয়েছে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পর (Shabbir Rahaman Roman) নামের ফেসবুক  অ্যাকাউন্ট থেকে দুইজন সমর্থককে খুদে বার্তায় গালাগাল ও হুমকি দেওয়া হয়েছে। সেই খুদে বার্তার স্ক্রিনশটও নাকি পেয়েছে তারা। ধারণা করা হচ্ছে এটি সাব্বিরেরই ফেসবুক অ্যাকাউন্ট। যেখানে তাঁর অনুসারী ৯০ হাজারের বেশি।

ঘটনাটা হচ্ছে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচেই বাজে পারফর্ম করেন সাব্বির। একজন সমর্থক তাঁর সমালোচনা করে ফেসবুকে পোস্ট দেন এবং সেই পোস্ট সাব্বিরকে ট্যাগ করেন আরেক সমর্থক। আর এতেই ক্ষুব্দ হন তিনি। দুইজনকেই অকথ্য ভাষায় গালাগাল করা হয় সেই অ্যাকাউন্ট থেকে। পারে নাকি সেই অ্যাকাউন্ট সাময়িকভাবে বন্ধ হয়ে যায়।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সজুন বলেন, ‘আমরা বিষয়টি খতিয়ে দেখছি। সত্যিই যদি এ ধরনের কিছু ঘটে এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

ভক্তদের সঙ্গে ক্রিকেটারদের আচরণ প্রসঙ্গে বিসিবির এই কর্মকর্তা বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে সাধারণ মানুষের সঙ্গে কথাবার্তার সময় ক্রিকেটারদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আমরা জেনেছি, অবশ্যই এই বিষয়টি ভালোভাব দেখা হবে।’

এর আগে বিপিএলের চতুর্থ আসরে নারী কেলেঙ্কারিতে জিড়েয়ে জরিমানা দিয়েছেন সাব্বির। এর পর গত জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডের সময় দর্শককে পিটিয়েছিলেন এবং এই ঘটনায় ম্যাচ রেফারিকেও শাসিয়েছিলেন। এখন আবার সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকদের গালাগাল করেছেন তিনি।