এবার নতুন বিতর্ক স্টোকসকে নিয়ে!

Looks like you've blocked notifications!

বেশ কিছুদিন আগে ইংলিশ ক্রিকেটার বেন স্টোকস নাইট ক্লাবে মারামারির করেছিলেন। আর সেই ঘটনায় আদালতে হাজিরা দিতে গিয়ে ইংলিশ অলরাউন্ডার সম্পর্কে বেরিয়ে আসে নতুন তথ্য। দুই সমকামীকে নাকি ব্যঙ্গ করেছিলেন তিনি।

ভিডিও ফুটেজে দেখা যায়, দুজন সজ্জিত এবং স্বীকৃত সমকামী কাই বেরি এবং উইলিয়াম ও’কনোরকে বিদ্রুপ করেন স্টোকস। অবশ্য স্টোকস এই অভিযোগ অস্বীকার করেছেন।

গত সেপ্টেম্বরে স্টোকস দুই সতীর্থকে সঙ্গে নিয়ে  নাইট ক্লাবে গিয়ে মারামারির করেছিলেন। নিজেও ব্যথা পেয়েছেন হাতে। এ ঘটনায় রাতেই তাঁকে আটক করেছিল পুলিশ। স্টোকসের সঙ্গে ছিলেন ইংল্যান্ডের ওপেনার অ্যালেক্স হালেসও। নাইটক্লাবে মারামারির এ ঘটনায় ২৬ বছর বয়সী আরেকজনকেও আটক করেছে পুলিশ। একজনকে পাঠানো হয়েছে হাসপাতালে।

শৃঙ্খলাজনিত কারণে শাস্তিমূলক ব্যবস্থা এর আগেও বেশ কয়েকবার নেওয়া হয়েছে স্টোকসের বিরুদ্ধে। ২০১২ সালে একবার তাঁকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সে সময় তাঁকে ছেড়ে দেওয়া হয়েছিল সতর্ক করে। কিন্তু খুব বেশি সতর্ক হননি স্টোকস। পরের বছরেই আবার পুলিশের হাতে ধরা পড়েন অনেক রাতে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর দায়ে। ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও নিজের নাম প্রত্যাহার করতে হয়েছিল স্টোকসকে। কারণ, রাগের মাথায় দেয়ালে ঘুষি মেরে তিনি পড়েছিলেন ইনজুরির কবলে।