সালাহর ব্যাপারে পুলিশকে খবর দেয় লিভারপুল!

Looks like you've blocked notifications!

গত মৌসুমেই লিভারপুলে যোগ দিয়েছেন মোহাম্মদ সালাহ। এরই মধ্যে টুইটারে প্রকাশিত এক ভিডিও তাঁর অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। ভিডিওতে সালাহকে গাড়ির চালকের আসনে থাকা অবস্থায় মোবাইল হাতে দেখা গেছে। ফলে লিভারপুল ক্লাব এই নিয়ম ভাঙার ব্যাপারে জানিয়েছে পুলিশকে।

টুইটারে একটি ভিডিওতে দেখা যায়, সালাহ গাড়ির চালকের আসনে বসে আছেন এবং ভক্ত ও কয়েকজন শিশু তাঁর গাড়ি ঘিরে দাঁড়িয়ে আছে। আসলে গাড়িটি ট্রাফিক সিগন্যালে পড়েছিল। তাই হয়তো কোনো প্রয়োজনে মোবাইল হাতে নিয়েছিলেন সালাহ। তবে বিধি বাম, এক ভক্তের ভিডিওতে লিভারপুলের হয়ে ৪৪ গোল করা এই স্ট্রাইকারকে মোবাইল হাতে চালকের আসনে দেখা যায়। ইংল্যান্ডে গাড়ি চালানো অবস্থায় মোবাইল হাতে থাকা আইনত দণ্ডনীয় অপরাধ। তাই ঘটনাটি প্রকাশের পর পুলিশ কোনো পদক্ষেপ নেওয়ার আগেই ক্লাবই ফুটেজের ব্যাপারে জানিয়েছে পুলিশকে।

তবে এই ব্যাপারে সালাহর সঙ্গে আলোচনা করেছে লিভারপুল। এ ছাড়া পরবর্তী এই সংক্রান্ত যেকোনো বিষয় ‘অভ্যন্তরীণভাবে’ সমাধান করা হবে বলে জানানো হয়। ক্লাব থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘খেলোয়াড়ের সঙ্গে আলোচনা সাপেক্ষে ক্লাব থেকে মার্সেসাইড পুলিশকে ফুটেজের ঘটনাটি জানানো হয়েছে। আমরা খেলোয়াড়ের সঙ্গেও কথা বলেছি এবং পরবর্তীতে যেকোনো বিষয় অভ্যন্তরীণভাবে সমাধান করা হবে। ক্লাব কিংবা খেলোয়াড় এই ব্যাপারে আর কোনো মন্তব্য করবে না।’

মার্সেসাইড পুলিশ নিশ্চিত করেছে, টুইটারের সেই ভিডিওটি সংশ্লিষ্ট বিভাগে প্রেরণ করা হয়েছে।