গোলখরা কাটালেন রোনালদো

Looks like you've blocked notifications!

বিশ্বকাপের পর রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির শীর্ষ ক্লাব জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সেখানে সাদা-কালো জার্সি গায়ে প্রথম মাঠে নেমেই গোল করেছিলেন এই পর্তুগিজ তারকা। তবে সেটি ছিল ছোট্ট একটি প্রীতি ম্যাচ। প্রতিযোগিতামূলক ম্যাচে গোল পেতে বেশ অপেক্ষাই করতে হলো রোনালদোকে।

ইতালিয়ান লিগের প্রথম তিনটি ম্যাচে কোনো গোলের দেখা পাননি রোনালদো। তবে তাতে অবশ্য দলের জয় আটকায়নি। তিনটিতেই জয় নিয়ে মাঠ ছেড়েছে জুভেন্টাস। আর চতুর্থ ম্যাচে রোনালদোও ঘোচালেন আক্ষেপ। একই সঙ্গে করলেন জোড়া গোল। তাঁর দারুণ নৈপুণ্যে জুভেন্টাসও ২-১ গোলের জয় পেয়েছে সাসোলোর বিপক্ষে।

নিজেদের মাঠে প্রথমার্ধে গোলের দেখা পায়নি জুভেন্টাস। প্রথম ৪৫ মিনিটের খেলা শেষ হয়েছিল গোলশূন্য সমতা নিয়ে। দ্বিতীয়ার্ধে যেন গোলের জন্য মরিয়া হয়ে মাঠে নামেন রোনালদো। ৫০ মিনিটে করেন ম্যাচের প্রথম গোলটি। ৬৫ মিনিটে নিজের ও দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেন এ সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। সে সময়ই জয় প্রায় নিশ্চিত হয়ে যায় জুভেন্টাসের।

ম্যাচ শেষ হওয়ার কয়েক মিনিট আগে অবশ্য একটি গোল শোধ করে দেয় সাসোলো। আর শেষ বাঁশি বাজার কয়েক মূহূর্ত আগে লাল কার্ড দেখেন জুভেন্টাসের ডগলাস কস্তা। ফলে ২-১ গোলের জয় পেলেও ১০ জনের দল হিসেবে মাঠ ছাড়তে হয় জুভেন্টাসকে।

ইতালিয়ান লিগের প্রথম চার ম্যাচের চারটিতেই জয় পেয়েছে জুভেন্টাস। ফলে ১২ পয়েন্ট নিয়ে তারাই আছে পয়েন্ট তালিকার শীর্ষে। চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে নাপোলি।