একি হলো রিয়ালের!

Looks like you've blocked notifications!

প্রতিপক্ষ দলটি রাশিয়ার সিএসকেএ মস্কো। যাদের বিপক্ষে রিয়াল মাদ্রিদের হেসেখেলেই জয় পাওয়ার কথা। অথচ তাদের কাছেই স্প্যানিশ জায়ান্টরা হেরে বসেছে। চ্যাম্পিয়নস লিগের এই ম্যাচে রিয়াল হেরেছে ১-০ গোলে।  

গতকাল মঙ্গলবার রাতে রাশিয়ার লুজনিকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সিএসকেএ মস্কোর জয়ের নায়ক  নিকোলা ভ্লাসিচ।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই পিছিয়ে পড়ে রিয়াল। টনি ক্রুসের ব্যাক পাসে বল পেয়ে ভ্লাসিচ প্রতিপক্ষের এক ডিফেন্ডারকে কাটিয়ে আড়াআড়ি শটে বল জালে পাঠান। ক্রোয়েশিয়ার এই স্ট্রাইকার এভারটন থেকে ধারে খেলতে এসে ভালোভাবেই নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন।

ম্যাচে শুরুতে গোল খেয়ে রিয়াল সমতা আনতে মরিয়া হয়ে ওঠে। ২৮ মিনিটে দারুণ সুযোগ পেয়েছিল তারা। ডি-বক্সের বাইরে থেকে কাসেমিরোর দারুণ শট পোস্টের বাইরে দিয়ে না গেলে গোল হতেও পারত।

৩৮ মিনিটে আরো সহজ সুযোগ নষ্ট করে রিয়াল। সতীর্থের বাড়ানো ক্রসে করিম বেনজেমার হেড ক্রসবারে লেগে ফিরে না এলে গোল হতেও পারত।

এমনি করে বেশ কয়েকটি সুযোগ নষ্ট করে তারা। কিন্তু কাজে লাগাতে পারেনি একটিও। তাই হারের হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

তাই টানা তৃতীয় ম্যাচে জয়শূন্য থাকল রিয়াল। অবশ্য চোটের কারণে এই ম্যাচের দলে ছিলেন না গ্যারেথ বেল, সার্জিও রামোস, মার্সেলো ও ইসকোর মতো খেলোয়াড়রা। যার মাশুল গুনতে হয়েছে হেরে।

এই জয়ে ‘জি’ গ্রুপ থেকে দুই ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে শীর্ষে উঠে গেছে সিএসকেএ। সমান ম্যাচে রিয়ালের সংগ্রহ ৩ পয়েন্ট।

একই গ্রুপে দিনের অন্য ম্যাচে ইতালির ক্লাব রোমা ৫-০ গোলে হারিয়েছে ভিক্তোরিয়া প্লজেনকে।  জেকোর হ্যাটট্রিকে এই বড় জয় পায় তারা।

আর জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ ১-১ গোলে ড্র করেছে ডাচ ক্লাব আয়াক্সের সঙ্গে।