এবার কষ্টার্জিত জয় অচেনা বার্সেলোনার!

Looks like you've blocked notifications!

কোপা দেল রেতে মাঠে নামার আগেই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে ৫-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছিল মেসিহীন বার্সেলোনা। তবে সেই সুখস্মৃতির চেয়ে কোপা দেল রের প্রথম ম্যাচে কালতুরাল লিওনেসার বিপক্ষে কষ্টার্জিত জয়ের স্মৃতিই বেশি মনে থাকবে। কারণ, এই তৃতীয় সারির দলকে কোনোরকমে ১-০ গোলে হারিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

সফরকারী বার্সেলোনা হয়ত এতটা শক্ত প্রতিদ্বন্দ্বিতা আশা করেনি। রিয়াল মাদ্রিদকে ৫-১ ব্যবধানে হারানো দলের অধিকাংশই ছিলেন না এই ম্যাচে। তবে সম্পূর্ণ মূল সময় ম্যাচে গোল পায়নি বার্সেলোনা। গোলটি এসেছে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে।

যোগ করা সময়ের প্রথম মিনিটেই গোলের দেখা পেয়েছে বার্সা। বদলি খেলোয়াড় ফরাসি ক্লেমো লংলের হেড থেকে গোলটি এসেছে। অবশ্য ফ্রি কিক নিয়ে গোলে অ্যাসিস্ট করেছেন আরেক ফরাসি তারকা উসমান ডেম্বেলে।

তবে ঠিক দুই মিনিট পর স্বাগতিক লিওনাসের খেলোয়াড় সোর্হিও মার্কোস দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। ফলে ১০ জন নিয়েই শেষাংশের কিছু সময় বার্সার বিপক্ষে খেলেছে স্বাগতিকরা। তবে এর পরে বার্সা আর কোনো গোল আদায় করতে না পারায় ১-০ গোল ব্যবধানের কষ্টার্জিত জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।