Beta

এসি মিলানে যাচ্ছেন না ওয়েঙ্গার?

০৭ নভেম্বর ২০১৮, ১৬:৩৭

স্পোর্টস ডেস্ক

এসি মিলানের ম্যানেজার হিসেবে শোনা যাচ্ছিল আর্সেন ওয়েঙ্গারের নাম। তবে এমন সংবাদকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি নিজেই। পরে কোথায় কাজ করবেন, সেটিও জানেন না বলে জানিয়েছেন সাবেক এই আর্সেনাল কোচ।

সিরি ‘এ’ টেবিলে জুভেন্টাসের থেকে ১০ পয়েন্ট পিছিয়ে চতুর্থ অবস্থানে থাকা এসি মিলানের কোচ জেনারো গাতুসো দলের পারফরম্যান্সের কারণে চাপে আছেন। ফ্রান্সের সংবাদমাধ্যমে এমন তথ্য উঠে এসেছে। কাতারের সম্প্রচারকারী সংস্থা বিইন স্পোর্টসকে ওয়েঙ্গার বলেন, ‘এ ব্যাপারে একটা কথাই আমি বলতে পারি, সেটি হলো খবরটি মিথ্যা। আমি কোথাও যোগ দিলে আপনাদের জানাতাম। তবে এই সংবাদ ভিত্তিহীন। আমি গুজবের চেয়ে আমার কাজকে প্রাধান্য দিই। ব্যক্তিগতভাবে আমি জানি না, আমি কী করতে চাই। আমি আপনাদের মিথ্যা বলতে চাই না, তাই কোনো তথ্য জানাতে পারছি না।’

ওয়েঙ্গার আগামী বছরের শুরুতে নতুন চাকরিতে যোগদান করবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, ‘এ মুহূর্তে আমি বিইন স্পোর্টসের কাজে মনোনিবেশ করতে চাই এবং এটি খুব সোজা নয়।’

কোচিং ক্যারিয়ারের শেষ দিকে এসে ভক্তদের অসন্তুষ্টির কারণে অনিচ্ছা সত্ত্বেও ২২ বছরের দায়িত্ব শেষে গত মে মাসে আর্সেনালের দায়িত্ব ছেড়েছেন ওয়েঙ্গার।

অবশ্য ওয়েঙ্গার-পরবর্তী সময়ে বেশ ভালো করেছে আর্সেনাল। উনাই এমেরির দল প্রিমিয়ার লিগের ১১ ম্যাচের পর পঞ্চম অবস্থানে আছে। টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে মাত্র ছয় পয়েন্ট দূরে রয়েছে আর্সেনাল। বিশ্ব ফুটবলের অন্যতম সম্মানিত এই কিংবদন্তি আবারও খুব জলদি ব্যবস্থাপনার ওপরের দিকে ফেরার কথা জানিয়েছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement