আনুশকার ‘জিরো’ নিয়ে’ যা বললেন কোহলি

Looks like you've blocked notifications!

বেশ কিছুদিন ধরেই প্রথাগত নয় এমন চরিত্রে অভিনয় করে সুনাম কুঁড়িয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সাম্প্রতিক সময়ে তিনি ‘জিরো’ সিনেমাতে একজন হুইলচেয়ারে বন্দি নাসার বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন। তাঁর সঙ্গে বামন চরিত্রে শাহরুখ খান এবং মদ্যপ চলচ্চিত্র অভিনেত্রীর চরিত্রে ক্যাটরিনা কাইফ অভিনয় করেছেন। তবে জিরোতে স্ত্রীর অভিনয় বেশ ভালো লেগেছে বলে মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।

অস্ট্রেলিয়ায় গত শুক্রবার ‘জিরো’ থিয়েটারে মুক্তি পাওয়ার সময় বিরুশকা দম্পতি সেটি উপভোগ করেন। টুইটারে কোহলি জিরোর ব্যাপারে লিখেছেন, ‘জিরো দেখলাম এবং এটি অসাধারণ বিনোদন দিয়েছে। আমি উপভোগ করেছি। সবাই নিজের চরিত্র বেশ ভালোভাবে ফুটিয়ে তুলেছে। আনুশকা শর্মার পারফরমেন্সও ভালো লেগেছে।  কারণ আমার মনে হয়েছে এটা খুব কঠিন একটা চরিত্র ছিল এবং সে অসাধারণ অভিনয় করেছে।’

অস্ট্রেলিয়া সফরে থাকাকালীন সময়ে কোহলিকে সঙ্গ দেওয়ার জন্য জিরোর প্রচারণা থেকে সাময়িক বিরতি নিয়েছেন আনুশকা। তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী ১১ ডিসেম্বর একসঙ্গে উদযাপন করার জন্যই কোহলির সঙ্গে দেখা করতে অস্ট্রেলিয়া গেছেন তিনি। পরে দুজনকে মেলবোর্নের একটি শপিংমলে দেখা গিয়েছিল, যেখানে জিরো প্রচারিত হওয়ার কথা ছিল।