রাজশাহী কিংসে মোহাম্মদ হাফিজ!

Looks like you've blocked notifications!

বিপিএল শুরুর ঠিক আগমুহূর্তে সাবেক পাকিস্তানি অধিনায়ক মোহাম্মদ হাফিজকে দলভুক্ত করে বড় ধরনের চমক দেখিয়েছে রাজশাহী কিংস। কিছুদিন আগে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে বাড়তি মনোযোগ দেওয়ার জন্য টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়া হাফিজকে টুর্নামেন্টের শুরু থেকেই পেতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজি দলটি। রাজশাহী কিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা তাহমিদ হক হাফিজের সঙ্গে দলের চুক্তি সম্পাদনের ব্যাপারটি নিশ্চিত করেছেন।

টপঅর্ডারে চারজন বাঁহাতি ব্যাটসম্যান থাকায় একজন বিশেষজ্ঞ ডানহাতি ব্যাটসম্যানের সন্ধানে ছিল রাজশাহী দলটি। প্রধান নির্বাহী কর্মকর্তা তাহমিদ হক সংবাদমাধ্যমকে বলেন, ‘হাফিজের দলভুক্তির পর রাজশাহীর দুর্ভাবনা অনেকটাই দূর হয়েছে বলা যায়। টপঅর্ডারে তাঁর ধুন্ধুমার ব্যাটিংয়ের পাশাপাশি ডানহাতি অফস্পিন বোলিংটাও আমাদের জন্য বিরাট পাওয়া। সবচেয়ে বড় কথা, তাঁর আন্তর্জাতিক পর্যায়ে খেলার বিশাল অভিজ্ঞতা আমাদের সমৃদ্ধ করবে।’ 

২৫২ টি-টোয়েন্টি ম্যাচে প্রায় সাড়ে পাঁচ হাজার রান করা হাফিজের জন্য এবারই প্রথম বিপিএলে অংশ নেওয়া হতে যাচ্ছে। গত আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানস তাঁকে দলে নিলেও ত্রুটিপূর্ণ বোলিং অ্যাকশন শোধরানোতে মনোযোগ দিতে গিয়ে টুর্নামেন্ট খেলেননি হাফিজ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তান দলের টি-টোয়েন্টি অভিযান শুরুর আগে এবার অন্তত পাঁচটি ম্যাচের জন্য বিপিএলে দেখা যাবে এই তারকা খেলোয়াড়কে।

আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর বিপিএলের।