বিপিএলের টিকেট মিলবে আজ থেকে

Looks like you've blocked notifications!

বহুল প্রতীক্ষিত বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিকেট পাওয়া যাবে আজ থেকে। আজ সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর গেট ও মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বিপিএলের টিকেট বিক্রি শুরু করার কথা রয়েছে। পাশাপাশি ম্যাচের দিনও পাওয়া যাবে টিকেট। 

এবার বিপিএলের ষষ্ঠ আসরে স্পন্সর হয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)। তাদের তত্ত্বাবধানে তিনটি পর্যায়ে বিক্রি হবে টিকেট। আজ থেকে শুরু হচ্ছে টিকেট বিক্রির প্রথম পর্যায়। ২০ ও ৩১ জানুয়ারি বাদবাকি দুটি পর্যায়ে টিকেট বিক্রি করবে কর্তৃপক্ষ। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচগুলোর জন্য ১৪ জানুয়ারি থেকে টিকেট বিক্রির সময় ধার্য করা আছে। বন্দরনগরী চট্টগ্রামে অনুষ্ঠিত ম্যাচগুলোর টিকেট বিক্রির কথা রয়েছে ২৪ জানুয়ারি থেকে। এমএ আজিজ ও জহুর আহমেদ চৌধুরী উভয় স্টেডিয়ামেই মিলবে টিকেট।

স্টেডিয়ামের পাশাপাশি অনলাইন সেবা প্রতিষ্ঠান সহজ ডটকম ও ইউক্যাশ থেকেও টিকেট কেনার ব্যবস্থা রেখেছে কর্তৃপক্ষ। এবার দর্শক গ্যালারির জন্য ২০০ ও ৩০০ টাকা টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে। ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারির টিকেট পাওয়া যাবে ৫০০ টাকায়। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের জন্য গুনতে হবে ২০০০ টাকা।