মাশরাফির রংপুরের এ কেমন ব্যাটিং!

Looks like you've blocked notifications!

আসরের বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে দুর্দান্ত খেলে সেবার শিরোপা জিতেছিল তারা। সেই নড়াই এক্সপ্রেসের নেতৃত্বে উদ্বোধনী দিনে টসে হেরে ব্যাটিংয়ে নেমে যে বিপর্যয়ে পড়েছিল তা আর কাটিয়ে উঠেতে পারেনি। মাত্র ৯৮ রানে ইনিংস গুটিয়ে নেয় তারা। 

আজ শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে চিটাগং বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে একেবারেই বেহাল দাশা হয় তাদের। এক রবি বোপারা ছাড়া কোনো ব্যাটসম্যানই পারেননি নিজের নামের প্রতি  সুবিচার করতে। বোপারা খেলেন ৪৪ রানের দরুণ একটি ইনিংস।

এক সময়তো মানে হয়েছিল বিপিএলের সর্বনিম্ন স্কোরও করতে পারবে না রংপুর। দলীয় মাত্র ৩৫ রানে সাত উইকেট হারিয়ে ফেলেছিল তারা।   

রংপুর ব্যাটসম্যানদের সামনে ভয়ঙ্কর হয়ে উঠেছিলেন রবার্ট ফ্রাইলিঙ্ক। চার ওভার বল করে চার উইকেট তুলেন নেন তিনি। দারুণ বল করেছন তরুণ বাংলাদেশি স্পিনার নাঈম হাসান, তিনি নেন দুই উইকেট।

তবে এই ম্যাচের অন্য রকম একটি আকর্ষণ, প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে মাঠে নেমেছেন মাশরাফি। নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়া পর আজ প্রথম মাঠে নামেন তিনি। তিনি বিপিএলে রংপুর রাইডার্সের অধিনায়ক।

এই ম্যাচে আরেকটি চমক নিষেধাজ্ঞা কাটিয়ে পাঁচ বছর পর বিপিএলে ফিরেছেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ম্যাচ ফিক্সিংয়ের কারণে নিষিদ্ধ ছিলেন তিনি।