হঠাৎ অস্ট্রেলিয়ায় উড়ে যাচ্ছেন সিরাজ

Looks like you've blocked notifications!

সদ্য সমাপ্ত সিরিজে দারুণ সাফল্য পেয়েছে ভারত। ইতিহাস গড়ে বিরাট কোহলিরা অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ জিতেছে। দলের এই সাফল্যে বল হাতে দারুণ ভূমিকা রেখেছেন জসপ্রিত বুমরাহ। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। তাঁর জায়গায় দলে সুযোগ পেয়েছেন তরুণ পেসার মোহাম্মদ সিরাজ।

আজ মঙ্গলবার বিসিসিআই এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে এ তথ্য। শুধু অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজেই নয়, এর পর নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের ভারতীয় দলেও সুযোগ দেওয়া হয়েছে সিরাজকে।

জানুয়ারি-ফেব্রুয়ারিতে কিউইদের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন কোহলিরা। এই সফরের টি-টোয়েন্টি দলে নতুন মুখ সিদ্ধার্থ কল। টেস্ট সিরিজে বুমরাহ  অনেক পরিশ্রম করেছেন বলেই তাঁকে এই বিশ্রাম দেওয়া হয়েছে।

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের সিরিজের ভারতীয় ওয়ানডে দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, দীনেশ কার্তিক, কেদার যাদব, মহেন্দ্র সিংহ ধোনি (উইকেটকিপার), হার্দিক পান্ডে, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সিরাজ, খলিল আহমেদ, মোহাম্মদ শামি।