বড় সংগ্রহ গড়তে পারল না মাহমুদউল্লাহর খুলনা

Looks like you've blocked notifications!

আসরের অন্যতম ফেভারিট খুলনা টাইটানস প্রথম দুই ম্যাচেই হেরেছে। তাই এই ম্যাচটি তাদের জন্য খুবই গুরত্বপূর্ণ। এমন ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমে বেশ সতর্কভাবে শুরু করেছিল তারা। কিন্তু বড় ফল পায়নি তারা। প্রতিপক্ষ রাজশাহী কিংসের সামনে ছুড়ে দিতে পারেনি বড় সংগ্রহ। মাহমুদউল্লাহর দল করেছে মাত্র ১১৭ রান।

আজ বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে খুলনার হয়ে অবশ্য কেউই খুব বড় কোনো ইনিংস খেলতে পারেননি।   উল্লেখযোগ্য হিসেবে জুনায়েদ সিদ্দিকী ২৩ ও দাউদ মালান ২২ রান করেন। এ ছাড়া অন্যরা ছিলেন আসা-যাওয়ার দলে।

রংপুরের নিয়ন্ত্রিত বোলিংয়েই খুলনা খুব বড় সংগ্রহ দাঁড় করাতে পারেনি। ইশুরু উদানা তিনটি এবং কাটার-মাস্টার মুস্তাফিজুর রহমান দুটি উইকেট পান। আর সৌম্য সরকার ও আরাফাত সানি একটি করে উইকেট নেন।

এদিকে আসরে দুই দলই এখনো সাফল্যের দেখা পায়নি। খুলনা প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের সঙ্গে ৮ রানে, দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে ১০৫ রানের বিশাল ব্যবধানে হারে। এই ম্যাচে তারা কেমন সাফল্য পায় সেটাই এখন দেখার।

আর রাজশাহী নিজেদের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে ৮৩ রানের বিশাল ব্যবধানে হেরেছে। আজ তাদের সামনে দারুণ সুযোগ জয় পাওয়ার।