সংগ্রহটা বড় হলো না মাহমুদউল্লাহর খুলনার

Looks like you've blocked notifications!

বিপিএলে খুলনা টাইটানস একমাত্র দল যারা এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি। আগের চার ম্যাচের সবকটিতেই হেরেছে তারা। আসরে ঘুরে দাঁড়ানোর জন্য রাজশাহী কিংসের বিপক্ষে এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। সিলেটে অনুষ্ঠিত এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমে খুব বড় সংগ্রহ দাঁড় করাতে পারেনি, মাহমুদউল্লাহর দল করেছে ১২৮ রান।

আজ মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে খুলনার কোনো ব্যাটসম্যানই নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেননি। বেশিরভাগ ব্যাটসম্যানই সেট হওয়ার পর আউট হয়েছেন। যাতে সর্বোচ্চ সংগ্রহ আরিফুল হকের, ২৬ রান। অন্যরা খুব একটা ভালো করতে না পারায় দলও বড় সংগ্রহ গড়তে পারেনি।

অবশ্য মিরাজের রাজশাহী বেশ নিয়ন্ত্রিত বোলিং করেছে। বিশেষ করে অধিনায়ক মিরাজ ও আরাফাত সানির চমৎকার বল করেছেন। দুজনেই দুটি করে উইকেট নিয়েছেন। লঙ্কান পেসার ইসুরু উদানাও বল হাতে দারুণ উজ্জ্বল ছিলেন। তিনিও দুই উইকেট পান। আর এক উইকেট পান মুস্তাফিজুর রহমান।

খুলনা এখন পর্যন্ত কোনো সাফল্য না পাওয়ায় চার ম্যাচে শূন্য পয়েন্ট নিয়ে তলানিতে রয়েছে। আর রাজশাহী তরুণ অধিনায়কের অধীনে মোটামুটি ভালোই করছে, এর আগে চার ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে।  

চার ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ঢাকা ডায়নামাইটস। আসরে এখন পর্যন্ত সবচেয়ে সফল দল এই ঢাকা।