ওয়ার্নারের পেশাদারি অবাক হওয়ার মতো

Looks like you've blocked notifications!

গত ম্যাচেও ব্যথানাশক স্প্রে নিয়ে খেলছেন। তারপরও ডেভিড ওয়ার্নারের হাতের ফোলা কমছে না। তাঁর হাতের অবস্থা খুব একটা ভালো নয়। তাই দেশে ফিরে যেতে হচ্ছে এই অস্ট্রেলীয় ক্রিকেটারকে। বিপিএলে আগের ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে ৬১ রানের চমৎকার একটি ইনিংস খেলেছিলেন। গতকাল শুক্রবার ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৬৩ রানের অসাধারণ ইনিংস খেলেন সিলেট সিক্সার্সের অধিনায়ক।

কনুইয়ের এমন চোট নিয়ে শেষ দুই ম্যাচে ওয়ার্নার চাইলে নাও খেলতে পারতেন। কিন্তু তিনি পেশাদার আচরণ দেখিয়েছেন। প্রচণ্ড ব্যথা নিয়েও দলের প্রয়োজনে ব্যাট হাতে মাঠে নেমেছেন, খেলেছেনও দারুণ।

দেশে ফেরার ব্যাপারে ওয়ার্নার বলেন, ‘কনুইয়ে জয়েন্টে পানি জমেছে। যে কারণে ব্যথা হচ্ছে। তাই ব্যথানাশক ওষুধ খেতে হচ্ছে। তাই দেশে ফিরে যেতে হচ্ছে।’

গত বছর মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে বল টেম্পারিং কাণ্ডে ফেঁসে যায় অস্ট্রেলিয়া দল। আইসিসি ও ক্রিকেট অস্ট্রেলিয়ার করা তদন্তে ঘটনার সঙ্গে অধিনায়ক স্টিভেন স্মিথ, সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও উদ্বোধনী ব্যাটসম্যান ক্যামেরন বেনক্রফটের সম্পৃক্ত থাকার প্রমাণ মেলে। গোটা ক্রিকেট দুনিয়ার নিন্দার মুখে পড়েন এই তিন ক্রিকেটার। তীব্র সমালোচনার মুখে ঘটনার সত্যতা স্বীকার করে অনুতপ্ত হন তারা। কিন্তু ওয়ার্নার দমে যাননি। ফিরে আসার লড়াই চালিয়ে যাচ্ছেন। সেটা ভালোভাবে বোঝা গেছে এচবারের বিপিএলে।

এদিকে আরেকটি বিষয়ে বেশ আলোচনায় এসেছে ওয়ার্নার। বাঁহাতি হয়েও আচমকা ডানহাতে ব্যাটিং করে চমক দিয়েছেন। শুধু তাই নয় গেইলকে ডান হাতে ছক্কাও মেরেছেন।