জুভেন্টাসকে জেতালেন রোনালদো

Looks like you've blocked notifications!

মাঠে নিজে গোল করলেন, সতীর্থকে দিয়ে করালেন। ক্রিস্টিয়ানো রোনালদোর এমন পারফরম্যান্সের দিন ইতালিয়ান ‘সিরি এ’তে সহজ জয় পেয়েছে জুভেন্টাস। রোববার সাসুয়োলোকে তাদের মাঠেই ৩-০ গোলে পরাজিত করেছে জুভরা। এই জয়ে ২৩ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থানটা আরো সুসংহত হলো তাদের। 

সাসুয়োলোর বিপক্ষে ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। রোনালদোর জোরালো এক শট প্রতিপক্ষ গোলরক্ষক কোনোমতে ঠেকিয়ে দেন। কিন্তু পুরোপুরি বিপদমুক্ত না হওয়ায় ফাঁকায় দাঁড়িয়ে থাকা সামি খেদিরা বল পেয়ে যান। ফিরতি বলে গোল করতে কোনো সমস্যা হয়নি এই জার্মান মিডফিল্ডারের।

ম্যাচের ৭০ মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোল করেন রোনালদো। কর্নার থেকে পিয়ানিচের উড়িয়ে দেওয়া বলে হেড করে স্কোরলাইন ২-০ করেন এই সুপারস্টার। লিগে এ নিয়ে জুভদের হয়ে ১৮ গোল করলেন এই পর্তুগিজ তারকা।

৮৬ মিনিটে রোনালদোর সহায়তায় আবার গোল পায় জুভেন্টাস। তাঁর নিখুত এক পাস খুঁজে নেয় বদলি খেলোয়াড় হিসেবে নামা জার্মান মিডফিল্ডার এমরে কানের পা। বাঁ পায়ের কোনাকুনি শটে জালে বল পাঠিয়ে ৩-০ গোলের জয় নিশ্চিত করেন কান।

লিগের আগের ম্যাচটাতেই পার্মার সঙ্গে এগিয়ে গিয়েও ৩-৩ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল জুভেন্টাসকে। তবে সাসুয়োলোকে আয়েশে হারিয়ে আবার জয়ের ধারায় ফিরল তারা।