Beta

মেসির অনবদ্য হ্যাটট্রিকে বার্সার দারুণ জয়

২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২৩

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় লিওনেল মেসির হ্যাটট্রিকে জয়ের ধারায় ফিরেছে বার্সেলোনা। লা লিগার ম্যাচে শনিবার সেভিয়াকে ৪-২ গোলে পরাজিত করেছে বার্সা। দলের হয়ে অন্য গোলটি করেন লুইস সুয়ারেজ। সুয়ারেজের এই গোলটিতেও অবদান রয়েছে আর্জেন্টাইন সুপারস্টারের।

এদিন ম্যাচের শুরুতে পিছিয়ে পড়ে বার্সেলোনাই। কাউন্টার অ্যাটাক থেকে গোল পেয়ে যায় সেভিয়া। স্প্যানিশ মিডফিল্ডার জেসুস নাভাস ডি-বক্সের বাইরে থেকে কোনাকুনি শটে গোল করে ১-০ তে এগিয়ে দেন দলকে। মাত্র চার মিনিট পর ম্যাচে  সমতা ফেরান লিওনেল মেসি। রাকিটিচের ক্রস থেকে দুর্দান্ত এক ভলি শটে স্কোরলাইন ১-১ করেন তিনি।

ম্যাচের ৪২ মিনিটে আবার এগিয়ে যায় সেভিয়া। বার্সা গোলরক্ষকের উঁচু কিক থেকে বল পেয়ে যায় সেভিয়ার খেলোয়াড়। সতীর্থের কাছ থেকে সেই বল পেয়ে গ্যাব্রিয়েল মার্কাদো গোল করে দলকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন। পিছিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে বার্সা।

৬৭তম মিনিটে মেসি দ্বিতীয়বার সমতায় ফেরান কাতালানদের। উসমান ডেম্বেলের পাস থেকে গোল করেন বার্সা অধিনায়ক। ৮৫ মিনিটে পেয়ে যান হ্যাটট্রিক। দারুণ দক্ষতায় সেভিয়া গোলরক্ষকের মাথার ওপর দিয়ে আলতো চিপ শটে গোল করেন মেসি। নিজের হ্যাটট্রিকের পাশাপাশি ম্যাচে কাতালানদের এগিয়ে দেন ৩-২ গোলে।

লা লিগায় এটি মেসির ৩২তম আর ক্যারিয়ারে ৫০তম হ্যাটট্রিক। গতকালের গোল নিয়ে ক্লাব ও জাতীয় দল মিলিয়ে ৩১ বছর বয়সী তারকার মোট গোলের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫০টি।

ম্যাচের অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে মেসির উঁচু করে বাড়ানো বল ডি-বক্স থেকে সেভিয়া গোলরক্ষকের ওপর দিয়ে জালে পাঠিয়ে ৪-২ গোলে দলের জয় নিশ্চিত করেন লুইস সুয়ারেজ।

Advertisement