বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বিকেএসপিকে হারাল গাজী গ্রুপ ক্রিকেটার্স

Looks like you've blocked notifications!

ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি লিগে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বিকেএসপিকে ২৭ রানে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। আজ ফতুল্লার খানসাহেব ওসমান আলী স্টেডিয়ামে বৃষ্টির কারণে ম্যাচ শুরু হতে বিলম্ব হয়। মাঠ খেলার উপযোগী করতে কেটে যায় অনেকটা সময়। শেষ পর্যন্ত ১০ ওভারে নেমে আসে ম্যাচ। ধুন্ধুমার ব্যাটিংয়ে গাজী গ্রুপ ক্রিকেটার্স ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে তোলে ১২৩ রান। জবাবে ৯৬ রানে থেমে যায় বিকেএসপির ইনিংস।

মঙ্গলবার টস জিতে ভেজা আবহাওয়া আর আর্দ্র উইকেটে ফিল্ডিং বেছে নেয় বিকেএসপি। তবে এসবের ধার ধারেননি গাজী গ্রুপের দুই উদ্বোধনী ব্যাটসম্যান রনি তালুকদার ও ওয়ালিউল করিম। মাত্র ৫.১ ওভারে ৬১ রান তুলে ফেলেন দুজন। ইনিংসের ষষ্ঠ ওভারে ১৮ বলে ২৫ রান করে আউট হন ওয়ালি। নওশাদ ইকবালের করা ওই ওভারের চতুর্থ বলে মাত্র এক রান করে অধিনায়ক শামসুর রহমানও আউট হয়ে যান। ঘটনাবহুল ওভারটির শেষ বলে মাত্র ১৬ বলে চারটি ছক্কায় ইনিংস সর্বোচ্চ ৪১ রান করে আউট হন রনি তালুকদার। শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ১২৩ রান করে গাজী গ্রুপ ক্রিকেটার্স।  দুই ওভার বল করে ২০ রানে তিন উইকেট নেন বিকেএসপির নওশাদ ইকবাল।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে বিকেএসপি। মাত্র ৬ রানে প্যাভিলিয়নে ফেরেন প্রথম তিন ব্যাটসম্যান। বিকেএসপির মিডলঅর্ডার ব্যাটসম্যান আকবর আলী ২০ বলে দুটি চার ও চারটি ছক্কায় ৪৩ রানের ইনিংস খেলে চেষ্টা করলেও ৯৬ রানের বেশি করতে পারেনি বিকেএসপি। গাজী গ্রুপ ক্রিকেটার্সের আবু হায়দার ২ ওভার বল করে একটি মেডেনসহ দুই রান দিয়ে তুলে নেন ২ উইকেট।