মায়ের পছন্দের পাত্রীকেই বিয়ে করছেন ক্রিকেটার মুস্তাফিজ

Looks like you've blocked notifications!
ক্রিকেট তারকা মুস্তাফিজুর রহমান। ছবি : সংগৃহীত

মা মাহমুদা খাতুনের পছন্দের পাত্রীকেই বিয়ে করছেন ক্রিকেট তারকা মুস্তাফিজুর রহমান। পাত্রীর নাম সুমাইয়া ইসলাম। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের পড়ছেন। কাল শুক্রবার পাত্রীর সঙ্গে আংটি বদল করবেন ফিজ। বিয়ে হবে বিশ্বকাপের পর। 

এমনই জানা গেছে মুস্তাফিজের ঘনিষ্ঠজনদের কাছ থেকে। তবে ফিজের পরিবারের সদস্যরা এ বিষয়ে তেমন কোনো কথা বলছেন না।

আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় ফোন করে ফের জানতে চাইলে, অপর প্রান্ত থেকে বলা হলো, ‘আমি কিছু জানি না।’

মুস্তাফিজ কোথায়?

‘ভাইয়া ঘরে ঘুমাচ্ছে।’

‘ওর ভাই পল্টু কোথায়?’

জবাব এলো, ‘সে তো মাঠে। পরে ফোন করেন।’

তবে পাড়াপড়শি বন্ধু-বান্ধব ও স্বজনের কাছ থেকে জানা গেল মুস্তাফিজের মা মাহমুদা খাতুনের পছন্দ অনুযায়ী বিয়ে হচ্ছে ছেলের। পাত্রী মুস্তাফিজের মামা দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাকুল ইসলাম বাবুর মেয়ে।

জানা যায়, মুস্তাফিজের তেঁতুলিয়ার বাড়িতে কনে আসবেন দলবল নিয়ে। খুবই সাধারণ আয়োজন করেই ‘আংটি বদল’ সারতে চায় দুই পক্ষ।

মুস্তাফিজের ঘনিষ্ঠ বন্ধু হাফিজুর রহমান বলেন, ‘শুক্রবার হবে এনগেজমেন্ট। কনে সুমাইয়া ইয়াসমিন তাঁর বাবা-মা ও আত্মীয় স্বজনের সঙ্গে মুস্তাফিজের বাড়িতে আসবেন। সেখানেই অনুষ্ঠিত হবে আকদ। আর বিয়ের অনুষ্ঠান হবে আগামী বিশ্বকাপের পর। ’

চার ভাইয়ের মধ্যে মুস্তাফিজ সবার ছোট। বড় ভাই মাহফুজুর রহমান মিঠু, মেজ ভাই জাকির হোসেন, সেজ ভাই মোকলেছুর রহমান পল্টু। তাঁদের সবার বিয়ে হয়েছে আগেই।

এবার ছোট ছেলের বিয়ে বলে কথা। তাও যিনি ক্রিকেট বিশ্বের জনপ্রিয় মুখের একটি! ধুমধাম তো হবেই। বিশ্বকাপ শেষ হওয়া পর্যন্ত এর জন্য অপেক্ষা করতে হবে।