চ্যাম্পিয়নস লিগে রোনালদোর খেলা নিয়ে শঙ্কা!

Looks like you've blocked notifications!

চ্যাম্পিয়নস লিগের শেষ আটের প্রথম লেগে আয়াক্সের মোকাবিলায় নামবে জুভেন্টাস। আগামী ১০ এপ্রিল হচ্ছে ম্যাচটি। এই ম্যাচে দলটির সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর খেলা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন জুভেন্টাসের কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি।

গত সোমবার সার্বিয়ার বিপক্ষে পর্তুগালের ম্যাচে চোটে আক্রান্ত হন রোনালদো। এ ব্যাপারে আলেগ্রি বলেন, ‘সে এরই মধ্যে হালকা হাঁটাচলা শুরু করেছে। কিন্তু পুরোপুরি ফিট না হওয়া পর্যন্ত অনুশীলনে ফিরতে পারবে না। তাই আয়াক্সের বিপক্ষে তাঁর খেলা নিয়ে শঙ্কা থেকেই যায়, আমরাও কোনো ঝুঁকি নিতে চাচ্ছি না। আমাদের এ ব্যাপারে দারুণ সাবধান হতে হবে। কারণ, আমরা এখন মৌসুমের গুরুত্বপূর্ণ সময় পার করছি। একটি ম্যাচ না খেললে কিছুই হবে না। পুরোপুরি ফিট হয়ে ফিরে আসাই এখন গুরুত্বপূর্ণ। যাতে করে পুনরায় ইনজুরির ঝুঁকি না থাকে।’

সিরি-এ চ্যাম্পিয়ন জুভেন্টাস আমস্টারডাম সফরে যাওয়ার পর আগামী ১৬ এপ্রিল ডাচ জায়ান্টদের নিজেদের মাঠে আতিথ্য দেবে। ১৯৯৬ সালের পর এই প্রথমবারের মতো ইউরোপিয়ান শিরোপা জয়ের লক্ষ্য স্থির করেছে জুভেন্টাস। এরই মধ্যে নাপোলির থেকে ১৫ পয়েন্ট এগিয়ে টানা অষ্টম লিগ শিরোপা জয়ের পথে ভালোভাবেই এগিয়ে রয়েছে জুভরা। হাতে রয়েছে আর মাত্র ১০টি ম্যাচ।

এমন অবস্থার মধ্যে একটি সুসংবাদ শোনা যাচ্ছে। পর্তুগিজ তারকার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ নাকি আবার মা হতে চলেছে। পর্তুগালের জাতীয় দৈনিক ‘করিও দা মানহা’সর্বপ্রথম সংবাদটা প্রকাশ করে। প্রকাশের পর পরই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে যায় সংবাদটি। বিশ্বজুড়ে বিস্তার লাভ করতে থাকে গুঞ্জনের ডালপালা। পর্তুগিজ সংবাদমাধ্যমটি জানায়, গ্যালারিতে উপস্থিত জর্জিনা যে পোশাক পরে এসেছিলেন, সেটা দেখে বোঝা গেছে মা হওয়ার পথে রয়েছেন তিনি। সংবাদমাধ্যমটি আরো জানায়, দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন তিনি।

পর্তুগিজ সংবাদমাধ্যমটির খবর যদি সত্যি হয়ে থাকে, তাহলে জর্জিনার গর্ভের দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। জর্জিনা রদ্রিগেজকে নিয়ে এত আলোচনা হতো না, যদি তাঁর ছেলেবন্ধু রোনালদোর মতো বিখ্যাত কেউ না হতেন। এর আগে জর্জিনার গর্ভে জন্ম নেওয়া একটি সন্তান রয়েছে জুভেন্টাস তারকার। সব মিলিয়ে এখন পর্যন্ত চারজন সন্তানের পিতা হয়েছেন এই পর্তুগিজ সুপারস্টার।