বর্ষসেরা বাকী, পপুলার চয়েজ অ্যাওয়ার্ড পেলেন তামিম

Looks like you've blocked notifications!

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) বিবেচনায় বর্ষসেরা ক্রীড়াবিদ হয়েছেন শ্যুটার আব্দুল্লাহ হেল বাকী। ক্রিকেটার তামিম ইকবাল পেয়েছেন পপুলার চয়েজ অ্যাওয়ার্ড। আজ শনিবার রাজধানীর এক হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ২০১৮ সালের সেরা ক্রীড়াবিদদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

বর্ষসেরা ক্রীড়াবিদ : আব্দুল্লাহ হেল বাকী (শ্যুটার)। এই বিভাগে মনোনীত বাকি দুইজন ছিলেন মুশফিকুর রহিম (ক্রিকেটার) ও রুমানা আহমেদ (ক্রিকেটার)।

পপুলার চয়েজ অ্যাওয়ার্ড : তামিম ইকবাল (ক্রিকেটার)। এই বিভাগে মনোনীত হয়েছিলেন চারজন–রুমানা আহমেদ (ক্রিকেটার), তামিম ইকবাল (ক্রিকেটার), মুশফিকুর রহিম (ক্রিকেটার), আব্দুল্লাহ হেল বাকী (শ্যুটার)।

বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পান মুশফিকুর রহিম, বর্ষসেরা ফুটবলার হন তপু বর্মন, বর্ষসেরা ব্যাডমিন্টন খেলোয়াড় হন শাপলা আক্তার, বর্ষসেরা শ্যুটার হন আব্দুল্লাহ হেল বাকী। আর উদীয়মান ক্রীড়াবিদের পুরস্কার জেতের সিরাত জাহান স্বপ্না (ফুটবলার), মেহেদী হাসান আলভী (টেনিস খেলোয়াড়)। নারী ফুটবল দলকে দারুণ সাফল্য এনে দেওয়া গোলাম রব্বানী ছোটন পেয়েছেন বর্ষসেরা কোচের পুরস্কার।

এ ছাড়া তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব : ফজলুল ইসলাম (হকি কোচ) ও মনসুর আলী (সংগঠক),  বিশেষ সম্মাননা : নাজমুন নাহার বিউটি (সাবেক অ্যাথলেট), বর্ষসেরা সংগঠক : নাজমুল হাসান পাপন (এসিসি ও বিসিবি সভাপতি), বর্ষসেরা পৃষ্ঠপোষক : বসুন্ধরা গ্রুপ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব অঞ্জন চৌধুরী।