এলিট ক্যাম্পে তাসকিন-ইমরুল

Looks like you've blocked notifications!

ঘরোয়া ক্রিকেটে ভালো করেছেন এমন খেলোয়াড়দের নিয়ে এলিট প্লেয়ার্স স্কিল ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যে ক্যাম্পে এনামুল হক, ইমরুল কায়েস ও মুমিনুল হকের মতো তারকা ক্রিকেটার রয়েছেন।

আজ রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হয়েছে এই ক্যাম্প। এই ক্যাম্পে ডাক পেয়েছেন ২৪ জন ক্রিকেটার। স্থানীয় কোচ মিজানুর রহমানের তত্ত্বাবধানে ব্যাটিং অনুশীলন করবেন ক্রিকেটাররা। স্পিন বোলিং কোচ হিসেবে আছেন ওয়াহিদুল হক গনি, পেস বোলিং কোচ তালহা জুবায়ের। হাইপারফরম্যান্সের পেস বোলিং কোচ চাম্পাকা রামানায়েকেও থাকবেন ক্যাম্পে।

আগামী ৩০ মে পর্যন্ত চলবে ক্যাম্প। তাসকিন ও  ফরহাদ রেজা এখন আছেন আয়ারল্যান্ডে, ত্রিদেশীয় সিরিজ শেষেই এই ক্যাম্পে যোগ দেবেন তাঁরা।

মূলত ‘এ’ দলের কথা ভেবেই এই ক্যাম্পটি করছে বিসিবি। আগামী জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। আফগানিস্তানের বিপক্ষে সেই সিরিজ ও জাতীয় দলের বিকল্প খেলোয়াড় নির্বাচনে জন্যই এই ক্যাম্প চালু করেছে বিসিবি।

এলিট ক্যাম্পের দল : এনামুল হক, জহুরুল ইসলাম, সাদমান ইসলাম, মিজানুর রহমান, ইমরুল কায়েস, মুমিনুল হক, রকিবুল হাসান, ফজলে মাহমুদ, আরিফুল হক, ফরহাদ রেজা, মেহেদী হাসান, তানভীর হায়দার, নাজমুল ইসলাম অপু, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান, ইরফান শুক্কুর, সালাউদ্দিন শাকিল, সৈয়দ খালেদ আহমেদ, ইবাদত হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, আবু হায়দার রনি ও তাসকিন আহমেদ।