‘চাঁদে লোক পাঠাতে পারি, রিজার্ভ ডে রাখতে পারি না’

Looks like you've blocked notifications!

বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা ম্যাচ। ম্যাচটি না হওয়ায় বেশি ক্ষতি হয়েছে বাংলাদেশের। তাই হতাশা প্রকাশ করেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দলের কোচ স্টিভ রোডস শুধু হতাশাই প্রকাশ করেননি, রিজার্ভ ডে না রাখায় ক্ষোভ প্রকাশ করেছেন।

আজ মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে স্টিভ রোডস বলেন, ‘এই ম্যাচ থেকে দুই পয়েন্ট পাওয়ার লক্ষ্য ছিল আমাদের। তাই ম্যাচটি না হওয়ায় আমরা খুবই হতাশ। ইংলিশ আবহাওয়ায় প্রচুর বৃষ্টিপাত হবেই। তাই রিজার্ভ ডে রাখা উচিত ছিল।’

আয়োজকদের উদ্দেশে বাংলাদেশ কোচ বলেন, ‘চাঁদে লোক পাঠাতে পারি, আমরা কেন রিজার্ভ ডে রাখতে পারি না।’

ম্যাচ না হওয়ায় বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বলেন, ‘মাঠে আসার পর খেলতে না পারা সব দলের জন্যই হতাশার। নিউজিল্যান্ডের বিপক্ষে আমরা জয়ের সুযোগ পেয়েছিলাম। ইংল্যান্ড ম্যাচে সুযোগ হয়নি। তবে আজকের দিনটা ছিল হতাশাজনক।’

ম্যাচটি না হওয়ায় ক্ষতি হয়েছে বাংলাদেশেরই। ম্যাচ মাঠে গড়ালে জিততে পারত বাংলাদেশ। তাই সম্ভাবনা ছিল দুই পয়েন্ট পাওয়ার। অথচ পেয়েছে এক পয়েন্ট। তাই পয়েন্ট টেবিলে অবনতি হয়েছে লাল-সবুজের দলের।

চার ম্যাচে এক জয় ও দুই হারে তিন পয়েন্ট নিয়ে বাংলাদেশ এখন আছে সপ্তম স্থানে। সমান ম্যাচে শ্রীলঙ্কা বাংলাদেশের চেয়ে এক পয়েন্টে এগিয়ে রয়েছে।

বাংলাদেশের পরের ম্যাচ আগামী সোমবার, টনটনে প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ দল ব্রিস্টল থেকে টনটনে যাবে বুধবার।