ভারত-পাকিস্তান ম্যাচে অতিষ্ঠ সানিয়া মির্জা!

Looks like you've blocked notifications!

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই তাঁর জাতীয়তাবাদ নিয়ে প্রশ্ন তুলছিলেন সমালোচকরা। তবে তিনি সব সময়ই দুই দেশের মধ্যে সম্প্রীতি বজায় রাখার কথা বলেছেন। কিন্তু কে শোনে কার কথা। ভারত-পাকিস্তান ম্যাচ এলেই নানা প্রশ্নের মুখোমুখি হতে এই ভারতীয় টেনিস তারকাকে।

তবে এবার সানিয়া মির্জা নিজেই পাক-ভারত ম্যাচের উত্তেজনা বক্তব্য দিয়েছেন। দুই দেশের টিভি চ্যানেলগুলোর বিজ্ঞাপন তৈরি নিয়ে আপত্তি তুলেছেন। বিজ্ঞাপনগুলো পরিস্থিতি আরো উত্তপ্ত করে বলে মনে করেন তিনি।

এ সম্পর্কে সানিয়া মির্জা বলেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে সবসময় উত্তেজনা থাকে। তবে শুধু মার্কেটিংয়ের জন্য কুরুচিকর বিজ্ঞাপন বানিয়ে উত্তেজনা বাড়ানোর কোনো মানে নেই। এটা স্রেফ একটা ক্রিকেট ম্যাচ মাত্র। এটাকে ম্যাচের বাইরে অন্যকিছু হিসেবে যারা দেখতে চান, তাদের জন্য সমবেদনা রইল।’

আগামী ১৬ জুন বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হবে। সে দিন ফাদার্স ডে। তাই ফাদার্স ডে থিম করে একটি বিজ্ঞাপন বানিয়েছে ভারতীয় একটি টিভি চ্যানেল। আর পাকিস্তানের এক টিভি চ্যানেলও ভারত-পাক ম্যাচ নিয়ে পাল্টা বিজ্ঞাপন বানিয়েছে।

এদিকে হাই ভোল্টেজ ম্যাচের দিকে তাকিয়ে বসে আছেন ক্রিকেটপ্রেমীরা। ভারত-পাকিস্তান ম্যাচ মানেই আলাদা উন্মাদনা। তবে ১৬ জুন ওল্ড ট্র্যাফোর্ডেও বৃষ্টির ভ্রুকূটি। বৃষ্টিতে ভেস্তে যেতে পারে ভারত-পাকিস্তান ম্যাচও।