ইংল্যান্ডের জন্য দুঃসংবাদ

Looks like you've blocked notifications!

চলমান বিশ্বকাপে দারুণ খেলছেন ইংলিশ ব্যাটসম্যান জেসন রয়। এখন পর্যন্ত চার ম্যাচ খেলে একটি সেঞ্চুরি ও একটি হাফসেঞ্চুরি করেছেন তিনি। আসরে স্বাগতিকদের সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় চোটে আক্রান্ত হয়েছেন তিনি।  বাঁ হ্যামস্ট্রিংয়ে ইনজুরির কারণে বিশ্বকাপের আগামী দুটি ম্যাচ খেলতে পারছেন না এই ইংলিশ ওপেনার।

ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড জানিয়েছে,  গত শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় ব্যথা পান রয়। তাই চোটের কারণে আগামীকাল ওল্ড ট্র্যাফোর্ডে আফগানিস্তান ও শুক্রবার হেডিংলিতে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে পারছেন না তিনি।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে পিঠের ইনজুরিতে পড়া ইংলিশ অধিনায়ক ইয়োইন মরগানকে আগামীকালের ম্যাচের আগে আবার পর্যবেক্ষণ করা হবে। ধারণা করা হচ্ছে ইনজুরি কাটিয়ে আফগানদের বিপক্ষে মাঠে নামতে পারবেন মরগান।

এক বিবৃতিতে ইসিবি জানিয়েছে, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুক্রবার বিশ্বকাপের ম্যাচে ইংলিশ ব্যাটসম্যান জেসন রয় হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন। শনিবার লন্ডনে তার এমআরআই করা হয়েছে। স্ক্যান রিপোর্টে তার হ্যামস্ট্রিংয়ে যে ধরনের চোট ধরা পড়েঠে তাতে এই সপ্তাহটা অন্তত বিশ্রামে থাকতে হবে। যে কারণে ১৮ ও ২২ জুন পরবর্তী দুটি ম্যাচে তাঁকে দলে পাচ্ছে না স্বাগতিক ইংল্যান্ড।’