সাকিবকে হরভজন, ‘খুউউউউউউব ভালো’

Looks like you've blocked notifications!

চলমান বিশ্বকাপে এখন পর্যন্ত সবকটি ম্যাচেই দারুণ সাফল্য পেয়েছেন বিশ্বের এক নম্বর ওয়ানডে অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিশ্বকাপে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে দুটি সেঞ্চুরি ও দুটি হাফসেঞ্চুরি করেছেন সাকিব। চলতি বিশ্বকাপে টানা দ্বিতীয় শতক পেলেন সাকিব। এ নিয়ে ওয়ানডেতে নবম শতক করলেন সাকিব।

সাকিবের ক্যারিয়ারের অন্যতম সেরা শতকের পর তাঁকে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন ভারতের জাতীয় দলের সাবেক স্পিনার হরভজন সিং। টুইটবার্তায় হরভজন বলেন, ‘খুউউউউউউউব ভালো সাকিব আল হাসান।’

গতকাল সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৮৩ বলে ১২৪ রানের চমৎকার ইনিংস খেলে বিশ্বকাপের এবারের আসরে এখন পর্যন্ত ৩৮৪ রান করেছেন তিনি। চলতি বিশ্বকাপে এখন সর্বোচ্চ রান সাকিবের। অস্ট্রেলিয়ার অধিনায়ক ফিঞ্চের রান ৩৪৩। তাঁকে পেছনে ফেলেছেন তিনি।

সেঞ্চুরির আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গতকালকের ম্যাচে বাংলাদেশের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ওয়ানডেতে ছয় হাজার রানের মাইলফলক গড়েছেন বিশ্বসেরা এই ব্যাটসম্যান।

এই মাইলফলকের জন্যও সাকিবকে অভিনন্দন জানান হরভজন। টুইট করেন, ‘ওয়ানডেতে ৬,০০০ রান করার জন্য অভিনন্দন সাকিব আল হাসান...সামনে এগিয়ে যাওয়ার জন্য শুভকামনা রইল বন্ধু আমার।’

এই রেকর্ড গড়তে সাকিবের প্রয়োজন ছিল ২৩ রান। বাংলাদেশের জার্সি গায়ে এখন পর্যন্ত ২০২ ম্যাচে আটটি সেঞ্চুরি ও ৪৪টি হাফসেঞ্চুরিতে ৬,০১০ রান করেন তিনি।

সাকিবের আগে বাংলাদেশের হয়ে ছয় হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। এই ম্যাচে নামার আগে ১১টি সেঞ্চুরি ও ৪৬টি হাফসেঞ্চুরিতে ছয় হাজার ৬৯৫ রান করেছেন তিনি।