মনে আছে তো, সেদিন কিন্তু সাকিব ছিলেন না!

Looks like you've blocked notifications!

আইপিএল খেলার জন্য ভারতে রয়ে যান, সময়মতো দেশে ফিরে বিশ্বকাপ প্রস্তুতিতে যোগ দেননি। ঢাকায় ফিরে বিশ্বকাপের জার্সি গায়ে অফিসিয়াল ফটোসেশন ছিল বাংলাদেশ দলের; সেখানেও যোগ দেননি।

যার সম্পর্কে বলছি তাঁর কথা মনে আছে? থাকলে ভালো। আর না থাকলে স্মরণ করার চেষ্টা করুন। গত ২৯ এপ্রিল পত্রিকার শিরোনামে কেন হয়েছিলেন বাংলাদেশ দলের সহ-অধিনায়ক সাকিব আল হাসান?

সাকিব সেদিন শিরোনামে এসেছিলেন বাংলাদেশ দলের বিশ্বকাপ স্কোয়াডের অফিসিয়াল ফটোসেশনে না থাকার কারণে। সেদিন ছবিতে ১৫ জনের জায়গায় ১৪ জনের মুখ ছিল। ছিলনা শুধু একটা মুখ, আর সেই মুখটার জন্যই আজ ১৬ কোটি মুখ সগৌরবে উজ্জ্বল।

হ্যাঁ, তিনি সাকিব, দ্যা সুপারম্যান অব ওয়ার্ড ক্রিকেট। অহংকার নিয়ে আজ বলতে মন চায়। সাকিব আমাদের বাংলাদেশের, সাকিব ১৬ কোটি ক্রিকেট প্রেমীর। আর এই মানুষটাই সেদিন ছিল না ছবিতে।

তবে, সেদিনের মধুর প্রতিশোধ আজ নিচ্ছেন সাকিব ভক্তরা। আজ ঐতিহাসিক লর্ডস স্টেডিয়ামের বেঞ্চে একা সাকিবের রাজকীয় ভঙ্গিতে বসা একটি ছবি আপলোড করেছে আইসিসি। আর এই ছিবি পেয়েই সাকিব ভক্তরা মনে করিয়ে দিলেন সেদিন ছবিতে সবাই ছিল সাকিব ছাড়া, আর আজ শুধু সাকিবই আছেন সবাইকে ছাড়া।

বিশ্বকাপের জার্সি গায়ে বাংলাদেশের অফিসিয়াল ফটোসেশনের ছবি ও লর্ডস স্টেডিয়ামে আজকের সাকিবের ছবি নিয়ে ভক্তরা বেশ মজায় মেতেছেন।